স্পোটর্স ডেস্ক :

মহামারি করোনাভাইরাসের কারণে বদলে গেছে মানুষের জীবন যাত্রা। পরিবর্তন হয়েছে অবস্থানের। এই পরিস্থিতিতে সংসার চালাতে খাবার ডেলিভারির কাজ করছেন নেদারল্যান্ডসের ক্রিকেটার পল ভ্যান  মিকিরেন।

রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই টুইট করে খাবার ডেলিভারির বিষয়টি জানান তিনি। তবে এর পাশাপাশি কঠিন সময়ে হাসিমুখে থাকার কথাও বলেছেন মিকিরেন।

চলতি মাসেই অস্ট্রেলিয়ায় ২০২০ টি-২০ বিশ্বকাপ আয়োজনের কথা ছিল। কিন্তু মার্চ থেকেই করোনা সংক্রমণে স্তব্ধ গোটা বিশ্ব। জৈব সুরক্ষা বলয়ে দুবাইয়ে আইপিএল অনুষ্ঠিত হলেও টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের ঝুঁকি নেননি আয়োজকরা।

এদিকে, বিশ্বকাপে আইসিসি’র অ্যাসোসিয়েট দেশগুলো থেকে খেলার সুযোগ পেয়েছিল নেদারল্যান্ডস,পাপুয়া নিউগিনি, আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, নামিবিয়া এবং ওমান। ভারত-অস্ট্রেলিয়ার মতো দেশগুলো নিজেদের মধ্যে সিরিজ খেললেও নেদারল্যান্ডস কিংবা এই দেশগুলো কোনো সিরিজে অংশ নিচ্ছে না। ফলে কোনো ম্যাচেই খেলতে নামছেন না ক্রিকেটাররা।

এই পরিস্থিতিতেই সংসার চালাতে ‘Uber eats’-এ খাবার ডেলিভারি বয়ের কাজ করছেন পল ভ্যান  মিকিরেন।

নিজেই টুইট করে লিখেছেন, ‘এখন হয়তো ক্রিকেট খেলতাম। কিন্তু এখন শীতের মৌসুমে সংসার চালাতে উবার ইটসে খাবার ডেলিভারির কাজ করছি। কীভাবে সময় বদলে গেল। যাই হোক হাসতে থাকুন’।

তবে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের অনেকেই তাকে সমবেদনা জানিয়েছেন। পাশাপাশি জীবনযুদ্ধে তার লড়াইকে কুর্নিশও করেছেন।

  • সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!