নোয়াখালী প্রতিনিধি : 

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেষে গণমাধ্যম কর্মিদের সাথে কথা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন, চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন।

এ সময় চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, সকলকেই আরো সচেতন হতে হবে। আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীকে আরো একটিভ হতে হবে, তাকেই লিডিং রোলটা প্লে করতে হবে। সকল শ্রেণী পেশার মানুষের সঙ্গে সম্পর্ক ডেভেলপ করতে হবে। এ জাতীয় ঘটনা যাতে আর না ঘটে, এর জন্য সব ধরনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। সত্যতা প্রাপ্তি সাপেক্ষে প্রত্যেকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার  দুপুর সাড়ে ১২টার দিকে এক গণমাধ্যম কর্মির প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ যে ৩২ দিন আমরা কোন তথ্য পেলাম না। এটা ও আমি চেষ্টা করেছি, এটা অনুসন্ধান করে বের করার জন্য। কিন্ত আমিও সেখানে এমন নির্দিষ্ট একটা বিষয় বের করতে পারি নাই, কেন পেলাম না। কিন্তু ভিকটিমের বাড়ির সবচেয় নিকটবর্তী তার চাচার যে ঘর, সে চাচাও ঘটনাটা জানতে পারেনি। ভিকটিভ ও তার স্বামী ঘরে উপস্থিত ছিল। এ দু’জনের একজন যদি আমাদেরকে জানাতো আমাদের পক্ষে জানা সহজ হতো। তৃতীয়ত উনি ঘটনার পরে মেম্বার সাহেবকে জানিয়ে ছিলেন বিচার দিয়ে ছিলেন।

মেম্বার সাহেবও যদি পুলিশকে জানাতো তাহলে হতো। কোন না কোন একটা মাধ্যমে পুলিশের কাছে আসতে হবে। সেই জিনিসটা আসে নাই। কেন আসে নাই, আমি চেষ্টা করেছি জানার জন্য এবং সেখানেও আমি কাউকে দায়ী করতে পারিনি।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশ সুপার মো.আলমগীর হোসেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখ প্রমূখ।

সংবাদ সংলাপ/এসইউ/বি

Sharing is caring!