স্পোটর্স ডেস্ক :

জয় দিয়ে আন্তর্জাতিক ফুটবলে ফিরেছে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। মুজিববর্ষ ফিফা ফ্রেন্ডলি আন্তর্জাতিক ফুটবল সিরিজের প্রথম ম্যাচে ঘরের মাঠে নেপালকে হারিয়ে বেশ আনন্দে ছিল লাল-সবুজের দল। এর মধ্যেই বড়সড় এক দুঃসংবাদ পেল জাতীয় দল। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দলের প্রধান কোচ জেমি ডে।

শুক্রবার প্রথম ম্যাচে জেতার পর প্রেস কনফারেন্সে দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজটি নিজেদের করে নেয়ার প্রত্যয় জানিয়েছিলেন হেড কোচ।

নেপালকে ২-০ গোলে হারানোর পর শনিবারই জাতীয় দলের সবার করোনা পরীক্ষা করানো হয়েছিল। যার ফল এসেছে শনিবার রাতে। যেখানে জেমি ডের নমুনার ফলাফল আসে করোনা পজিটিভ।

রোববার বাংলাদেশ ফুটবল ফেডারেশন এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

চলতি সিরিজে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালন করা বাফুফে সদস্য আমের খান এ ব্যাপারে বলেন, এতে আসলে বলার কিছু নেই। এখন পরিস্থিতিটাই এমন, যে কারো করোনা পজিটিভ হতে পারে। জেমির করোনাভাইরাসে আক্রান্ত হওয়া আমাদের জন্য দুঃখজনক বিষয়। এরই মধ্যে তার দ্রুত সুস্থতার জন্য সকল ব্যবস্থা নেয়া হয়েছে।

আজ আবারো জেমির করোনা পরীক্ষা করা হবে বলে জানা গেছে।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার এখন ১৪ দিনের বাধ্যতামূলক আইসোলেশনে থাকতে হবে জেমিকে। তার বদলে মঙ্গলবারের ম্যাচটিতে দায়িত্ব পালন করবেন সহকারী কোচ স্টুয়ার্ট ওয়াটকিনস।

  • সংবাদ সংলাপ/এসইউ/বি

Sharing is caring!