নোয়াখালী প্রতিনিধি :
ভারতের কলকাতায় নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও নোয়াখালী প্রতিদিন সম্পাদক মো. রফিকুল আনোয়ার এবং সংগঠনের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, ভোরের কাগজ নোয়াখালী প্রতিনিধি, সংবাদ সংলাপ ডটকম সম্পাদক , দৈনিক সচিত্র নোয়াখালী’র বার্তা সম্পাদক সাংবাদিক মোহাম্মদ সোহেলকে সম্মাননা স্মারক প্রদান করেছে ভারত সরকার অনুমোদিত শত বছরের সংগঠন “নোয়াখালী সম্মিলনী”।
বৃহস্পতিবার সন্ধ্যায় রাজ্যৈর শিয়াল দাহে অবস্থিত নোয়াখালী ভবনে সংগঠনের সভাপতি শ্রী অজিত রঞ্জন চৌধুরী এ সম্মাননা স্মারক তুলে দেন।  নোয়াখালী বিভাগ বাস্তবায়ন আন্দোলনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন এবং সুষ্ঠুধারার সাংবাদিকতা ও সমাজকর্মী হিসাবে এ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।
এসময় নোয়াখালী সম্মিলনী’র সাধারণ সম্পাদক অধ্যাপক মনোজ রায় ভৌমিক, কোষাধ্যক্ষ শ্রী বিমান সেন, বেঙ্গল এডুকেশন ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি আমিনুল ইসলাম,  সাধারণ সম্পাদক শাহজাহান মন্ডলসহ দুই বাংলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে নোয়াখালী বিভাগ বাস্তবায়ন সমন্বয় কমিটির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি রফিকুল আনোয়ারসহ পরিষদের কার্যনির্বাহী সদস্যদের সাথে নোয়াখালী বিভাগ বাস্তবায়নে করণীয় বিষয় নিয়ে ব্যাপক আলোচনা করেন নোয়াখালী সম্মিলনীর নেতৃবৃন্দ ।

 

  • সংবাদ সংলাপ/এমএস/বি   

Sharing is caring!