নোয়াখালী প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ অনুযায়ী জেলা ক্রীড়া অফিস, নোয়াখালী কর্তৃক আয়োজিত আন্তঃ স্কুল অনুর্ধ্ব- ১৬ বালকদের নিয়ে চাটখিল উপজেলা, নোয়াখালীতে কাবাডি প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সোমবার সকালে পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা নির্বাহী অফিসার এ. এস. এম মোসা, এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা ক্রীড়া অফিসার মোঃ আলাউদ্দিন, চাটখিল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান ভূঁইয়া ।

এসময় জেলা ক্রীড়া অফিসার বলেন মহামারী করোনা ভাইরাসের কারণে সীমিত আকারে ০৭ টি স্কুলকে নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন কর হয়। করোনা পরিস্থিতি না থাকলে উপজেলার সকল স্কুলকে নিয়ে এই প্রতিযোগিতার আয়োজন করা হতো। আর এই খেলা থেকে প্রতিভাবান খেলোয়াড়দেরকে উন্নত প্রশক্ষনের ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিযোগিতায় পাঁচগাও সরকারি উচ্চ বিদ্যালয় সপ্তগাও আদর্শ উচ্চ বিদ্যালয় কে ৩৬-৩৪ পয়েন্টে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ী এবং বিজীত দলের মধ্যে প্রধান অতিথি পুরস্কার ও সনদ বিতরণ করে প্রতিযোগিতার সমাপ্তি করেন।

  • সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!