আন্তজার্তিক ডেস্ক :

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ কারণে নির্বাচনী প্রচার থেকে দূরে থাকতে হচ্ছে তাকে। সাময়িকভাবে নির্বাচনী প্রচারণা স্থগিত করেছেন ট্রাম্প।

আগামী ১৫ অক্টোবর ডেমোক্র্যাটিক প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের বিরুদ্ধে টেলিভিশনে নির্বাচনী বিতর্ক রয়েছে। তবে করোনায় আক্রান্ত হওয়ার কারণে সেই বিতর্কও বাতিল হতে পারে। এরপর ২২ অক্টোবর তৃতীয় ও শেষ প্রেসিডেন্সিয়াল বিতর্ক হওয়ার কথা।

এরইমধ্যে ২ অক্টোবর শুক্রবারের ফ্লোরিডার নির্বাচনী প্রচারসহ বেশ কয়েকটি কার্যক্রম স্থগিত করতে হয়েছে ট্রাম্পকে।

এদিকে, করোনায় আক্রান্ত হয়ে কোয়ারেন্টাইনে থাকা যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প ভালো আছেন। সেইসঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পও এখন কিছুটা ভালো আছেন বলে জানিয়েছেন তার স্ত্রী মেলানিয়া ট্রাম্প।

শুক্রবার এক টুইট বার্তায় মেলানিয়া ট্রাম্প বলেন, করোনার রিপোর্ট পজিটিভ আসার পর আমি এবং প্রেসিডেন্ট ট্রাম্প বাড়িতে কোয়ারেন্টাইনে আছি। আমরা এখনো ভালো বোধ করছি। তবে আগামী কয়েক দিন আমাদের যেসব কাজ করার কথা ছিল, সেগুলো আমি স্থগিত করেছি। দয়া করে বাড়িতে থাকুন এবং আমরা সবাই একসঙ্গে এ পরিস্থিতির মোকাবিলা করব।

হোয়াইট হাউজের চিকিৎসক শন কনলিও এক বিবৃতিতে জানান, প্রেসিডেন্ট এবং ফার্স্ট লেডি এখন ভালো আছেন। তারা হোয়াইট হাউসে নিজের বাসগৃহে কোয়ারেন্টাইনে আছেন।

  • সংবাদ সংলাপ/এসইউ/বি

Sharing is caring!