নোয়াখালী প্রতিনিধি :
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ অনুযায়ী জেলা ক্রীড়া অফিস, নোয়াখালীর আয়োজনে অনুর্ধ্ব-১৫ বালকদের সদর উপজেলা, নোয়াখালীতে ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রতিযোগিতার বিভাগীয় পর্যায়ের বাছাই সম্পন্ন করা হয়েছে।

সোমবার ( ২২ ফেব্রুয়ারি) নোয়াখালী জেলার শহীদ ভুলু স্টেডিয়ামে এ বাছাই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে নোয়াখালী জেলা ক্রীড়া অফিসার মোঃ আলাউদ্দিন , জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক বাসক কান্তি সরকার এবং সাবেক জাতীয় দলের খেলোয়াড় ও ক্রীড়াবিদ সৈকত মাঠে উপস্থিত থেকে এ বাছাই পক্রিয়া সম্পন্ন করেন।

জেলা ক্রীড়া অফিসার বলেন, ক্রীড়া পরিদপ্তরের ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনুর্ধ্ব-১৫) বিভাগীয় পর্যায়ে আগামী ২৫ ও ২৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিভাগীয় শারীরিক শিক্ষা কলেজের মাঠে হবে। সেখানে চট্টগ্রামের মোট ১১ টি জেলে হতে ০৫ জন করে মোট ৫৫ জন প্রতিভাবান খেলোয়াড় হতে বাছাই করে ১৬ জন সেরা খেলোয়ারের দল গঠন করে জাতীয় পর্যায়ে অংশগ্রহণের জন্য ঢাকায় যাবে এবং জাতীয় পর্যায়ে খেলবে, এরই লক্ষ্যে নোয়াখালী জেলা হতে বাছাই করে ০৫ জন ক্ষদে ভবিষ্যত ফুটবলারকে নেয়া হয়েছে। যারা আগামী ২৪ ফেব্রুয়ারি চট্টগ্রামের যাবে। আগামী জাতির ভবিষ্যৎ কর্ণধারদের মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকান্ড, কিশোর ঘ্যাং ও আধুনিক প্রযুক্তির অপব্যবহার হতে যুব সমাজকে রক্ষা করা এবং সুস্থ দেহে সুন্দর মন গড়ে তোলার উদ্দেশ্যেই মুজিববর্ষ উপলক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। আমি বিশ্বাস করি পড়াশোনার পাশাপাশি কো- কারিকুলাম হিসেবে খেলাধুলাই পারে সুন্দর মনের মানুষ গড়ে তুলতে। ভবিষ্যতেও আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। প্রতিযোগিতা শেষে ক্ষুদে ফুটবলারদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় ।

Sharing is caring!