মোহাম্মদ সোহেল, নোয়াখালী :

মুজিববর্ষের মধ্যে ভূমিহীন ও গৃহহীন সব পরিবারের জন্য আবাসন ব্যবস্থা নিশ্চিতে সর্বাত্মক কাজ করা হচ্ছে। উপকারভোগী নির্বাচন ও ঘরের গুণগত মান নিশ্চিতকরণ এবং নির্দিষ্ট সময়ে কর্মসূচি বাস্তবায়নে ইতিমধ্যে করণীয় নির্ধারণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নোয়াখালী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময়কালে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এসব কথা বলেন।

এসময় সকলকে জনবান্ধব ভুমি সেবা তথা খাস জমি রক্ষণাবেক্ষণ, অবৈধ দখলদার উচ্ছেদ, অনলাইনে ভুমি কর আদায়সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন জেলা প্রশাসক ।

মতবিনিময় সভায় উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুহাম্মদ মহি উদ্দিন ফরহাদের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা জাহান উপমা, সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাকারিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর আলম সিদ্দিকী রাজু বক্তব্য রাখেন।

সভায় উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!