বিনোদন ডেস্ক :

মেয়ের আবদার তার গোলাপি রঙের ঘর চাই। মুখ থেকে কথাগুলো বেরোতেই যতটুকু দেরি, বাবা তাহসান খান এক মুহূর্তও ব্যয় না করে মাঠে নেমে পড়লেন আদরের কন্যার আবদার মেটাতে। নিজের হাতে রং করলেন মেয়ের ঘর।

সেই দৃশ্য দেখা গেল এক বিজ্ঞাপনী প্রচারে। গোলাপি দেওয়ালে ভালবেসে এঁকে দিলেন বর্ণিল প্রজাপতি। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সেই ভিডিও শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

তারপর রং করার কাজ শেষ করে কিছুক্ষণ নিজের হাতে মেয়ের জন্য সাজানো ঘরের দিকে তাকিয়ে থাকলেন তাহসান। মেয়ের ঘর সাজানোর জন্য ভক্তদের কাছে পরামর্শ চেয়ে ফেসবুকে একটি পোস্টও করেছিলেন তিনি।

মেয়ে আয়রাকে ঘিরে তাহসানের পৃথিবী। কাজের সময়টুকু বাদ দিয়ে মেয়ের সঙ্গে খুনসুটি, গান আর আড্ডাই তাকে ভাল থাকার শক্তি জোগায়। কখনো একসঙ্গে স্ন্যাপচ্যাটে সেলফি তুলে, আবার কখনো গান করে সময় কাটে দু’জনের। লকডাউনের সময় মেয়ের সঙ্গে একটি গানও তৈরি করেছেন তিনি।

ফেসবুকে তাহসান জানিয়েছিলেন, মেয়ের আবদার ছিল সেই গান বাবা-মেয়ে দু’জনে একসঙ্গেই লিখবে। আয়রার সঙ্গে গলা মিলিয়ে গান গেয়েছিলেন তাহসান। সোশ্যাল মিডিয়ায় গানটি পোস্টের পর ভক্তরা ভালবাসায় ভরিয়ে দিয়েছেন বাবা-মেয়ের জুটিকে। গানটি ফেসবুকে প্রায় ২২ হাজার শেয়ার হয়।

  • সংবাদ সংলাপ/এসইউ/বি

Sharing is caring!