নোয়াখালী প্রতিনিধি : টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের মধ্য দিয়ে আবারো নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামের মাঠে গড়ালো ক্রিকেট বল । মঙ্গলবার সকালে নোয়াখালী ক্রিকেট একাডেমির আয়োজনে টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু।

জেলা ক্রীড়া সংস্থার সচিব সালেহ উদ্দিন সবুজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক বাসব সরকার, সদস্য সজল রক্ষিত, সালেহ আহমেদ বাবলু, বেলায়েত হোসেন রয়েল, মোঃ আলাউদ্দিনসহ অনেকেই।

 টুর্নামেন্ট আয়োজনের জন্য জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে নোয়াখালী ক্রিকেট একাডেমির সভাপতি হুমায়ুন কবির এবং সাধারণ সম্পাদক ও জেলা ক্রিকেট কোচ স্বদেশ চন্দ্র মজুমদারকে ধন্যবাদ জানান প্রধান অতিথি আবদুল ওয়াদুদ পিন্টু। এসময় তিনি বলেন, মহামারী করোনার কারণে গত ১ বছরের বেশি মাঠে কোনো খেলার আয়োজন আমরা করতে পারিনি । আমরা আশা করছি খুব শীঘ্রই সব ধরনের খেলা আবারো আয়োজন করবো এবং এই মাঠ আবারো প্রাণবন্ত হয়ে উঠবে খেলোয়াড়দের পদচারণায় ।

  • সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!