নোয়াখালী প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২০-২১ অনুযায়ী জেলা ক্রীড়া অফিস, নোয়াখালীর আয়োজনে অনুর্ধ্ব-১৬ বালক-বালিকাদের সেনবাগ উপজেলা, নোয়াখালীতে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন করা হয়েছে ।
মঙ্গলবার ( ০৯ ফেব্রুয়ারি) সেনবাগ উপজেলা ইনডোর স্টেডিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে নোয়াখালী জেলা ক্রীড়া অফিসার মোঃ আলাউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম মজুমদার, বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজিম উদ্দিন ভূইয়া, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবু।
জেলা ক্রীড়া অফিসার বলেন, বর্তমান কোভিড অবস্থার কারণে মোট ১০টি স্কুলকে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আগামী জাতির ভবিষ্যৎ কর্ণধারদের মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকান্ড, কিশোর ঘ্যাং ও আধুনিক প্রযুক্তির অপব্যবহার হতে যুব সমাজকে রক্ষা করা এবং সুস্থ দেহে সুন্দর মন গড়ে তোলার উদ্দেশ্যেই মুজিববর্ষ উপলক্ষে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। আমি বিশ্বাস করি পড়াশোনার পাশাপাশি কো- কারিকুলাম হিসেবে খেলাধুলাই পারে সুন্দর মনের মানুষ গড়ে তুলতে। ভবিষ্যতেও আমাদের এই কর্মসূচি অব্যাহত থাকবে। প্রতিযোগিতায় বালক(দ্বৈত) চ্যাম্পিয়ন হয় মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় রানার আপ হয় হাজী মকছুদুর রহমান মুসলিম উচ্চ বিদ্যালয়। বালিকা(একক) চ্যাম্পিয়ন হয় বিজবাগ এনকে উচ্চ বিদ্যালয় এবং রানার আপ হয় বাতাকান্দি আদশ স্কুল এন্ড কলেজ।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি বিজয়ী এবং বিজীত দলের মধ্যে পুরস্কার ও সনদ বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

  • সংবাদ সংলাপ/এসইউ/স

Sharing is caring!