মোহাম্মদ সোহেল, নোয়াখালী :
নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী লঞ্চের ছাদে খেলতে গিয়ে নদীতে পড়ে হৃদয় (১০) নামের স্থানীয় এক শিশু নিখোঁজ হয়েছে।

সোমবার সকালে উপজেলার তমরদ্দি লঞ্চ ঘাটে একটি যাত্রীবাহী লঞ্চের ছাদ থেকে নদীতে পড়ে শিশুটি নিখোঁজ হয়। নিখোঁজ হৃদয় উপজেলার তমরদ্দি ইউনিয়নের ক্ষিরোদিয়া গ্রামের মৃত রফিক উদ্দিনের ছেলে। ঘটনাস্থলে কোষ্টগার্ড ও ফায়ার সার্ভিসের দু’টি দল নিখোঁজ শিশুটিকে উদ্বারে অভিযান চালাচ্ছে।

হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. ইমরান হোসেন বিকালে এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার জন্য এমভি তাফসির ও এমভি ফারহান-৩ নামে দু’টি লঞ্চ তমরদ্দি ঘাটে অবস্থান করছিল। এ সময় ঘাট এলাকার একদল শিশু লঞ্চের ছাদে খেলাধুলা করতে উঠে। এ সময় এমভি ফারহান-৩ লঞ্চের ছাদ থেকে হৃদয় নামের শিশুটি নদীতে পড়ে ডুবে যায়। সাথে সাথে ঘাটের শ্রমিকরা নদীতে নেমে অনেক খোঁজাখুজি করে তাকে উদ্ধার করতে পারেনি। একপর্যায়ে ফায়ার সার্ভিস ও কোষ্টগার্ডের সদস্যরা খবর পেয়ে ঘাটে এসে নদীতে তাদের উদ্বার অভিযান শুরু করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

ইউএনও মো. ইমরান হোসেন আরো বলেন, ঘটনার ৬ ঘন্টা অতিবাহিত হলেও নিখোঁজ ওই শিশুকে এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলে উদ্বার অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!