• রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০২:৫৫ পূর্বাহ্ন

ভালোবাসব, কিন্তু আর বিয়ে করব না: শ্রীলেখা

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

শ্রীলেখা মিত্র বরাবরই স্পষ্টভাষী। দীর্ঘ ২৫ বছরের ক্যারিয়ারে সেই শ্রীলেখা এখন কলকাতার আলোচিত অভিনেত্রী। সোজাসুজি কথা বলতে ভালোবাসেন।প্রতিনিয়ত আসছেন পোস্ট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলছেন অকপটে নিজের মনের ডায়েরির সকল কথা। এবার তার ব্যতিক্রম হলো না।

এক ভিডিও পোস্টে শ্রীলেখা জানালেন, বার বার প্রেম আসবে তার জীবনে। কিন্তু স্থায়িত্বে বিশ্বাসী নন শ্রীলেখা। আমার কাউকে চার মিনিটের জন্যও ভাল লাগতে পারে। ভাললাগা বা ভালবাসা যে কোনও সময় হতে পারে। কুকুরকে ভালবাসা যায়, বন্ধুকে ভালবাসা যায়, আরও কত কাউকেই তো ভালবাসা যায়। ভালবাসব, কিন্তু আর বিয়ে করব না। কারণ আমি নিজেকে নিয়ে বিয়ে করে নিয়েছি।

শ্রীলেখা মিত্রের জীবনের হিরো তিনি নিজেই। তাই নিজের সঙ্গেই সারাটা জীবন কাটিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। নিজের হাতে আংটি পরিয়ে আয়নার সামনে নিজেই নিজেকে প্রশ্ন, “উইল ইউ ম্যারি মি?”

নানা ছবির নানা চরিত্রের অভিনয় করছেন শ্রীলেখা। সেই গল্পই নিজের ইউটিউব চ্যানেলে ৫ মিনিট দীর্ঘ একটি ভিডিওতে বললেন তিনি। খোলা চুলে, মেক আপ ছাড়া এই শ্রীলেখা যেন এলোমেলো।তার কথায় যেন তার জীবনেই ঘুরেফিরে এসেছে। কখনও নিজেকে মেলাতে পেরেছেন, কখনও পারেননি। কিন্তু তা নিয়ে কোনও আফসোস নেই শ্রীলেখার। পেশাগত জীবনের ব্যক্তিগত বোঝাপোড়া নিজের গায়ে লাগতে দেননি। তাই অবলীলায় বলে দিতে পেরেছেন নিজের সংসার ভাঙার গল্প।

শ্রীলেখা বললেন, ছোটবেলা থেকেই মেয়েদের বোঝানো হয় তাঁরা অসহায়। বাঁচতে গেলে কোনও পুরুষের সাহায্য প্রয়োজন তাঁদের। আমি এই ভাবনাটাই ভাঙতে চাই। বুঝিয়ে দিতে চাই, আমরা নিজেরা নিজেদের মতো করে বেঁচে থাকতে পারি। বড় হওয়া থেকে শুরু করে ভালোবেসে বিয়ে কিংবা বিচ্ছেদ। সবকিছু নিয়ে মুখ খোলেন শ্রীলেখা। এরপরই তিনি বলেন, নিজের রোজগারের অর্থ দিয়েই আংটি কিনে নিজেকেই বিয়ের প্রস্তাব দেন। নিজের কেনা আংটি পরেই ওই ভিডিও ইউটিউবে আপলোড করেন এই অভিনেত্রী। এরপরই শ্রীলেখার নিজেকে নিজের বিয়ের প্রস্তাব দেওয়ার ওই ভিডিও ভাইরাল হয়ে যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫১ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৫২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:১২ অপরাহ্ণ
    এশা রাত ৬:৩৩ অপরাহ্ণ