নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া উৎসব প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে । স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ অনুযায়ী জেলা ক্রীড়া অফিস, নোয়াখালীর আয়োজনে অটিজম ও বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের ক্রীড়া উৎসব প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

মঙ্গলবার সকালে বেগমগঞ্জ উপজেলা মিনি স্টেডিয়ামের মাঠে উক্ত প্রতিযোগিতার শুভ উদ্বোধন এবং প্রতিযোগিতার শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন নোয়াখালী ৩ আসনের  সংসদ সদস্য  মামুনুর রশিদ কিরণ। সভায় সভাপতিত্ব করেন  জেলা প্রশাসক  খোরশেদ আলম খান। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া অফিসার, নোয়াখালী  মোঃ আলাউদ্দিন, বেগমগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার জনাব আব্দুর রহমান, নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সম্পাদক বাসব সরকার, মানব মুক্তি কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি  প্রতিভা রানী দাস।

অতিথিগণ তাদের বক্তব্যে মানব মুক্তি কল্যাণ ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত বেগমগঞ্জ অটিস্টিক ও বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের সকল প্রতিবন্ধী শিশুদের সকল প্রকার সহায়তা ও সুবিধা প্রদানের আশ্বাস দেয় ।

  • সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!