নোয়াখালী প্রতিনিধি :
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর সদর উপজেলার ২০ নম্বর আন্ডারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী আবু বক্কর মো. ছিদ্দিক মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) বিকালে সদর উপজেলা পরিষদে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার মো. মোশরেফুল হাসানের নিকট এই মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

আবু বক্কর মো. ছিদ্দিক নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতির দায়িত্বে রয়েছেন। তাঁর নেতৃত্বেই ২০১১ সালে বৃহত্তর চরমটুয়া ইউনিয়ন থেকে আন্ডারচর ইউনিয়ন পরিষদকে আলাদা করা হয়। ওই বছর ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে আন্ডারচরের চেয়ারম্যান নির্বাচিত হন।

মনোনয়নপত্র দাখিল শেষে আবু বক্কর মো. ছিদ্দিক বলেন, আমি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। এখানে এর আগেও চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। অবহেলিত জনপদকে আলোকিত করেছি। মানুষের সুখ-দুঃখে পাশে থেকে কাজ করেছি। এবারও জনগনের আশার প্রতিফলন ঘটাতে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছি।

তিনি বলেন, জনগন পাশে আছে। সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হলে আবারও চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগনের সেবা করতে পারবো।

  • সংবাদ সংলাপ/এমএস/রা

Sharing is caring!