নোয়াখালী প্রতিনিধি :
চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নোয়াখালীর সদর উপজেলার ২০ নম্বর আন্ডারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী মো. খুরশিদ আলম মনোনয়নপত্র দাখিল করেছেন।

বুধবার (২৪ নভেম্বর) বিকালে সদর উপজেলা পরিষদে উপজেলা রিটার্নিং অফিসার ও উপজেলা কৃষি অফিসার মো. মোশরেফুল হাসানের নিকট এই মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

মো. খুরশিদ আলম নোয়াখালী অটোরিক্সা-ভ্যান শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক এবং আন্ডারচর ইউনিয়নের একরামুল করিম চৌধুরী বাজারের প্রতিষ্ঠাতা সভাপতি।

খুরশিদ আলম চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করায় আন্ডারচর ইউনিয়নের বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ করেছে তার কর্মী সমর্থকরা।

মনোনয়নপত্র দাখিল শেষে খুরশিদ আলম বলেন, আমি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। দলীয় মনোনয়ন চেয়েছি। দল বঞ্চিত করলেও ইউনিয়নের আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং সর্বপরি আন্ডারচরের জনগনের চাপে পড়ে আমি চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছি। জনগনের যেভাবে সাড়া পাচ্ছি, এতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিপুল ভোটে চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারবো বলে আমি বিশ্বাস করি।

তিনি বলেন, চেয়ারম্যান পদে নির্বাচিত হলে জনগনের চাহিদা অনুযায়ী সকল কর্মকান্ড পরিচালনার মাধ্যমে আন্ডারচরকে একটি আধুনিক ইউনিয়নে রুপান্তরিত করবো।

  • সংবাদ সংলাপ/এমএস/রা

Sharing is caring!