মোহাম্মদ সোহেল, নোয়াখালী :   
স্ত্রীর করা মামলায় ২০১২ সালে এক বছরের সাজা হয়। সেই সাজা এড়াতে ছিলেন ৭ বছর পলাতক। তবে শেষ রক্ষা হয়নি।
সোমবার (১৫ নভেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ৪ নম্বর আলাইয়ারপুর ইউনিয়ন থেকে গ্রেফতার হয়েছেন মো. নুরুল ইসলাম (৩৮)।
গ্রেফতারকৃত মো. নুরুল ইসলাম বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের ধৃতপুর গ্রামের মজিদ পাটোয়ারী বাড়ির মৃত আবু বোরহান পাটোয়ারীর ছেলে। তিনি দীর্ঘ সাত বছর ওমানে পালিয়ে ছিলেন।
বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন,  ২০১২ সালে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার চোপুল্লি ইউনিয়নের জয়পুর গ্রামের খলিলুর রহমানের মেয়ে খালেদা আক্তার পনিকে বিয়ে করেন নুরুল ইসলাম। তাদের আট বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের দুই বছরের মাথায় পারিবারিক ঝগড়াকে কেন্দ্র করে স্বামী নুরুল ইসলামের বিরুদ্ধে আদালতে মামলা করেন খালেদা আক্তার। পরে নুরুল ইসলাম ওমান চলে যান।
মীর জাহেদুল হক রনি আরও বলেন, আদালত ওই মামলায় নুরুল ইসলামের দেড় বছরের সাজা ঘোষণা করেন। এরপর থেকে দীর্ঘ সাত বছর ওমানেই ছিলেন তিনি। চলতি বছরের ১৩ অক্টোবর দেশে আসেন নুরুল ইসলাম। সোমবার রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। আজ ১৬ নভেম্বর (মঙ্গলবার)  বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হবে।
  • সংবাদ সংলাপ/এমএস/স

Sharing is caring!