মোহাম্মদ সোহেল, নোয়াখালী :
নোয়াখালীর সদর উপজেলায় ট্রাক চাপায় অজয় মজুমদার (২৩) নামের নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরে সোনাপুর জিরো পয়েন্টে ট্রাক চাপায় প্রাণ হারান তিনি। এদিকে মেধাবী এই শিক্ষার্থীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বিশ্ববিদ্যালয় জুড়ে।

অজয় মজুমদার বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন সাইন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। সে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের বাদল চন্দ্র মজুমদারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাপুর জিরোপয়েন্ট থেকে মান্নান নগর যাওয়ার পথে সিএনজি থেকে নামার সময় ঘাতক ট্রাকের চাপায় তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) প্রক্টর অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, একজন শিক্ষার্থীর মৃত্যু খুবই মর্মান্তিক। বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আমরা শোক প্রকাশ করছি এবং তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

সোনাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাজী সুলতান আহসান বলেন, দুর্ঘটনার পর ঘাতক ট্রাক ও চালক পালিয়ে গেছে। আমরা গ্রেফতারের জন্য অভিযান চালাচ্ছি।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম বলেন, মেধাবী এ শিক্ষার্থীর অকাল প্রয়াণ কষ্ট ও বেদনার। তার পরিবারের সদস্যদের জন্য এ শোক সহ্য করা কঠিন। তার প্রয়াণে একটি সম্ভাবনার মৃত্যু ঘটল।

  • সংবাদ সংলাপ/এমএস/বি

Sharing is caring!