মোহাম্মদ সোহেল, নোয়াখালী :
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা অভিযোগ করেছেন, তার নিরপরাধ নেতাকর্মীদের জামিন চাইলে এক সপ্তাহ পরপর শুনানির তারিখ দেওয়া হয়, জামিন দেওয়া হয় না।

সোমবার (৩ মে) বিকালে নিজ ফেইসবুক অ্যাকাউন্টে এক স্ট্যাটাসে তিনি এমন অভিযোগ করেছেন।

ওই স্ট্যাটাসে কাদের মির্জা বলেন, মাননীয় প্রধান বিচারপতি, আইনের প্রতি সম্মান প্রদর্শন পূর্বক আপনার কাছে আমার একটি প্রশ্ন, গত ৯ মার্চ হামলার ঘটনায় মিজানুর রহমান বাদলকে তিনটি মামলায় গ্রেফতার করা হয়। এরপর ১৯ মার্চ তার একটি মামলায় জামিন হয় এবং দুইটি মামলার শুনানি ২৫ মার্চ নির্ধারণ করা হয়। কিন্তু এক ঘণ্টা পরে দুইটি মামলারও জামিন দেওয়া হয়। এটা কেমন বিচার ব্যবস্থা? অন্যদিকে আমার নিরপরাধ নেতাকর্মীদের জামিন চাইলে এক সপ্তাহ পরপর শুনানির তারিখ দেওয়া হয়, জামিন দেওয়া হয় না। এই দেশে এভাবে বিচার ব্যবস্থা চলে? আপনার কাছে আমার প্রশ্ন রইলো।

সোমবার দুপুরে কাদের মির্জা তাঁর আরেকটি ফেসবুক স্ট্যাটাসে বলেন, একরামুল করিম চৌধুরী দুবাইতে অবস্থান করে আমি এবং আমার ছেলেকে আগামী ৬ তারিখের মধ্যে হত্যা করবে। ইতিমধ্যে এই হত্যার মিশন বাস্তবায়ন করার জন্য ৩টি একে ৪৭ ক্রয় করা হয়েছে।

কাদের মির্জা বলেন, আমি সত্যের পথে আছি-থাকবো, সাহস করে সত্য কথা বলে যাবো। আল্লাহ ছাড়া আমি কাউকে ভয় করি না। আমি অন্যায়ের কাছে মাথা নত করবো না।

  • সংবাদ সংলাপ/এমএস/বি

Sharing is caring!