নোয়াখালী প্রতিনিধি:
যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বেপারোয়া প্রাইভেটাকারের চাপায় নোয়াখালীর সোনাইমুড়ীর প্রবাসী এক যুবকের  মর্মান্তিক মৃত্যু হয়েছে।

নিহত অনুভব খান মুন্না বরকত (২৪) নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবগ্রামের মালের বাড়ির জালাল আহম্মদের ছেলে।

গতকাল বৃহস্পতিবার স্থানীয় সময় রাত ৯টার টার দিকে নিউইয়র্কের ম্যানহাটান সড়কে  এ দুর্ঘটনা ঘটে।

দেওটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূরুল আমিন শাকিল বিষয়টি নিশ্চিত করেন। নিহতের স্বজনদের বরাত দিয়ে তিনি আরও জানান, গতকাল বৃহস্পতিবার রাত প্রায় ৯ টার দিকে মুন্না মোটরসাইকেলে করে খাবার ডেলিভারি দেয়ার সময় একটি বেপোরোয় গাড়ির চাপায় সে গুরুত্বর আহত হয়। পরে পুলিশ তাকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ম্যানহাটানের বেলভিউ হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। স্থানীয়রা ধারণা করছে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আমেরিকান-বাংলাদেশী ওয়েলফেয়ার অর্গানাইজেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. শরিফ হোসেন জানান , মুন্না ম্যানহাটানে মোটরসাইকেলে করে খাবার ডেলিভারির কাজ করত এবং ব্রুকলীনের চার্চ ম্যাকডোনাল্ড এলাকায় বসবাস করত। গত ৩ বছর আগে সে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে আসে। তাঁর মৃত্যুতে বাংলাদেশী কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

  • সংবাদ সংলাপ/এমএস/বি

Sharing is caring!