নোয়াখালী প্রতিনিধি :

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীন ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২১-২২ অনুযায়ী জেলা ক্রীড়া অফিস, নোয়াখালীর আয়োজনে অনুর্ধ্ব- ১৬ বালক-বালিকাদের নিয়ে সদর উপজেলার দক্ষিণ অঞ্চল নিয়ে আন্তঃ স্কুল অ্যাথলেটিক্স ও গ্রামীণ প্রতিযোগিতার আয়োজন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

শনিবার ০৮ জানুয়ারি ,২০২২ আহমদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের উক্ত প্রতিযোগিতার শুভ উদ্বোধন এবং প্রতিযোগিতার শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান  একেএম শামছুদ্দিন জেহান , বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার( ভারপ্রাপ্ত)  হাফিজুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামীমা আক্তার এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু । অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোয়াখালীর জেলা ক্রীড়া অফিসার মোঃ আলাউদ্দিন।

জেলা ক্রীড়া অফিসার, নোয়াখালী তার বক্তব্যের শুরুতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয়ে দিবসের এই মাসে জাতির পিতা সহ সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি বলেন তৃণমূল পর্যায় এই সকল প্রতিযোগিতা হতে প্রতিভাবান খেলোয়াড় বাছাই করে ক্রীড়ার মানোন্ননে অগ্রণী ভুমিকা পালন করবে। এ প্রতিযোগিতা শেষে প্রতিভাবান খেলোয়াড়দের উচ্চতর প্রশিক্ষণের জন্য ক্রীড়া পরিদপ্তরের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। আগামী জাতির ভবিষ্যৎ কর্ণধারদের মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসী কর্মকান্ড, কিশোর ঘ্যাং ও আধুনিক প্রযুক্তির অপব্যবহার হতে যুব সমাজকে রক্ষা করা এবং সুস্থ দেহে সুন্দর মন গড়ে তোলার উদ্দেশ্যেই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয়। আমি বিশ্বাস করি পড়াশোনার পাশাপাশি কো- কারিকুলাম হিসেবে ক্রীড়া কার্যক্রম পারে সুন্দর মনের মানুষ গড়ে তুলতে। এই প্রতিযোগিতায় সদর উপজেলার মোট ১২ টি স্কুল অংশগ্রহণ করে। প্রতিযোগিতার শেষে পুরস্কার ও সদন প্রদান করে প্রধান অতিথি অত্র প্রতিযোগিতার সপাপ্তি ঘোষণা করেন।

  • সংবাদ সংলাপ/এসইউ/রা

Sharing is caring!