মোহাম্মদ সোহেল, নোয়াখালী :
নোয়াখালী সদর উপজেলার ১০নং অশ্বদিয়া ইউনিয়নের ৬২টি মসজিদে জুম্মার নামাজের পর ১২ হাজার মুসল্লির মাঝে ইফতারের জন্য উন্নত মানের খাওয়ার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (০৭ মে) দুপুরে উপজেলার অশ্বদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম হোসেন বাবলুর নিজ উদ্যোগে ও অর্থায়নে এই খাবার বিতরণ করা হয়।

চেয়ারম্যান গোলাম হোসেন বাবলু বলেন, প্রতি বছরই তিনি এই ধরনের আয়োজন করেন। তবে এবার করোনা মহামারীর কারণে আয়োজনটা একটু ভিন্ন আঙ্গিকে করেছেন তিনি। তিনি বলেন, ইউনিয়নের ৬২টি মসজিদে জুম্মার নামাজের আগেই তিনি পরিবহন যোগে উন্নত মানের খাবারের প্যাকেট পৌঁছে দিয়েছেন এবং জুম্মার নামাজের পর প্রতিটি মসজিদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, গোলাম হোসেন বাবলুর মরহুম বাবা-মা এবং ইউনিয়নের সকল মৃত ব্যক্তি ও অসুস্থ্য মানুষের জন্য দোয়ার আয়োজন করা হয়। এরপরই মুসল্লিদের মাঝে বিতরণ করা হয় খাবারের প্যাকেট।

অশ্বদিয়া ইউনিয়নের মুকিমপুর আশ্রায়ন প্রকল্প জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি মো. ইদ্রিস মিয়া বলেন, গোলাম হোসেন বাবলু এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগ থেকেই ইউনিয়নের জনগনকে নানাভাবে সহযোগিতা করে আসছেন। তাঁর প্রতি বছরের দান-অনুদানের চেয়ে এবারের উদ্যোগটা ব্যতিক্রম। তিনি একযোগে ইউনিয়নের প্রতিটি মসজিদে মুসল্লিদের মাঝে উন্নত মানের খাবার ও দোয়ার আয়োজন করে পুরো ইউনিয়ন জুড়ে সাড়া জাগিয়েছেন।

  • সংবাদ সংলাপ/এমএস/বি

Sharing is caring!