মোহাম্মদ সোহেল, নোয়াখালী :
পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী পেল নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সহস্রাধিক গরীব ও দুস্থ পরিবার।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের সহযোগিতায় এবং পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহিদুর রহমান শামীমের নিজ অর্থায়নে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কাউন্সিলর জাহিদুর রহমান শামীমের নিজ বাস ভবনে প্রথমে খাদ্য সামগ্রী নিতে আসা গরীব-দুস্থ মানুষের মাঝে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাক্স বিতরণ করেন শামীম। পরে তাদের হাতে খাদ্য সামগ্রী হিসেবে চাউল ও আলুসহ একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়। খাদ্য সামগ্রী বিতরণের সময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাউন্সিলর জাহিদুর রহমান শামীম বলেন, করোনাকালীন সময়ে প্রতিনিয়তই আমরা নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেলের সহযোগিতায় এলাকার কর্মহীন, গরীব ও দুস্থ মানুষকে খাদ্য সহায়তা দিয়ে আসছি। এখন পবিত্র ঈদ উল-আযহা উপলক্ষে মেয়র সোহেলের সহযোগিতায় এবং আমার ব্যক্তিগত অর্থায়নে এক হাজারেরও বেশি পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করেছি। আমাদের এ প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।

  • সংবাদ সংলাপ/এমএস/দু

Sharing is caring!