নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, প্রশাসন আমাকে পৌরসভায় অবরুদ্ধ করে রেখেছে।

সোমবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় নিজ অনুসারী স্বপন মাহমুদের ফেসবুক আইডি থেকে লাইভে এসে এসব কথা বলেন কাদের মির্জা। কাদের মির্জা বলেছেন, প্রশাসন আমার ইফতার আনতে দিচ্ছে না। আমার এখানে কিছু স্টাফ থাকে তাদের ইফতারগুলোও এখানে আনতে দিচ্ছে না। কত অমানবিক, কত জঘন্য। এখানে অত্যাচার চলছে, তাণ্ডব চলছে। উচ্চপর্যায়ে বললে বলে- এক হাতে তালি বাজে না। এই কথাটা যেখান থেকে বলা হচ্ছে আমি সেখানে বলতে চাই- তদন্ত না করে আপনি গুরুত্বপূর্ণ পদে থেকে এ কথা বলতে পারেন না। কাদের মির্জা বলেন, আমি দুপুর ২টায় লাইভে এসেছি। কিন্তু আমার দুর্ভাগ্য তিন ঘণ্টা পর আবারও লাইভে আসতে হলো। আমি পৌরসভাতে অবরুদ্ধ। আপনাদেরকে বলা ছাড়া আর আল্লাহর দিকে তাকিয়ে থাকা ছাড়া আমার আর কোনো উপায় নেই। আমি যেখানেই বলি বলে- ধৈর্য ধরো, ধৈর্য ধরেন, দেখতেসি। আমার পৌরসভার কর্মচারীসহ চারজনকে গ্রেফতার করেছে। আমার পৌরসভা হচ্ছে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান কিন্তু কোন আইনে এখান থেকে চারজনকে গ্রেফতার করা হলো। কোন ক্ষমতাবলে পৌরসভার ভেতরে ঢুকে তারা তাণ্ডব চালাচ্ছে।

তিনি আরও বলেন, ৪৭ বছর রাজনীতি করেছি। এখন তো আপনাদের জন্য আওয়ামী লীগ করতে পারলাম না। এখন যারা নেতৃত্বে আছেন আপনারাও আমার পরে রাজনীতিতে এসেছেন। আগ থেকে করতে পারেন অস্বাভাবিক কিছু না। কিন্তু নেতৃত্বে আসছেন আমার পরে। আজকে এতো দাম্ভিকতা! কাদের মির্জা বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। একদিন বিদায় নিতে হবে। সেদিন জনতার আদালতে, আল্লাহর আদালতে আপনাদের বিচার হবে।

Sharing is caring!