নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ীতে সিএনজি চালিত অটোরিকশা ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আব্দুল কাদের (৭০) নামের এক বাদাম বিক্রেতা মারা গেছে। এ দুর্ঘটনায় আরও অন্তত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
সোমবার (১৯ জুলাই)  সকালে চৌমুহনী-ছাতারপাইয়া আঞ্চলিক সড়কের কাশিপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আব্দুল কাদের সেনবাগ উপজেলার ২নং কেশারপাড় ইউনিয়নের কালারাইতা গ্রামের রাসেদ দরবেশ বাড়ীর আদম আলীর ছেলে। সে পেশায় একজন বাদাম বিক্রেতা ছিল।
পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, সকালে চৌমুহনী থেকে সেনবাগের ছাতারপাইয়া এলাকার উদ্দেশ্যে ৫জন যাত্রী নিয়ে একটি সিএনজি রওয়ানা দেয়। যাত্রা পথে সিএনজিটি চৌমুহনী-ছাতারপাইয়া আঞ্চলিক সড়কের কাশিপুর বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই বাদাম বিক্রেতার মৃত্যু হয়। আহত অবস্থায় ৫জনকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে  ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটিকে জব্দ করে তাদের হেফাজতে নেয়।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন জানান, বাদাম বিক্রেতার পরিবার তার মরদেহ নিয়ে গেছে। পরবর্তীতে এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।
  • সংবাদ সংলাপ/এমএস/বি

Sharing is caring!