• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

ওবায়দুল কাদের সুস্থ হয়ে বাসায় ফিরেই ভার্চুয়ালি যোগ দিলেন মন্ত্রণালয়ের কাজে

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১ সংবাদটির পাঠক ৫ জন

এনবি নিউজ : সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে রিলিজ পেয়ে বাসায় ফিরেন তিনি।

সংবাদমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বক্ষব্যাধি বিভাগের চেয়ারম্যান ও মেডিকেল বোর্ডের সদস্য অধ্যাপক ডা. আতিকুর রহমান।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ সংবাদমাধ্যমকে জানান, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার সকাল পৌনে ১০টায় মন্ত্রণালয়ে কাজে ভার্চুয়ালি যোগ দিয়েছেন। বাসা থেকে তিনি ভার্চুয়ালি দিনের নির্দিষ্ট কর্মসূচিতে অংশ নেবেন।

উল্লেখ্য, গত ১৪ ডিসেম্বর সকালে শারীরিক অসুস্থতার কারণে ও নিয়মিত কিছু চেকআপের জন্য বিএসএমএমইউতে ভর্তি হন ওবায়দুল কাদের।

তার চিকিৎসার জন্য গঠিত মেডিকেল বোর্ডে নেতৃত্বে দেন বিএসএমএমইউ উপাচার্য ডা. শারফুদ্দিন আহমেদ। অন্যদের মধ্যে ছিলেন প্রো-ভিসি একেএম মোশাররফ হোসেন, আবু নাছের রিজভী, অধ্যাপক ফজলুর রহমান, অধ্যাপক আতিকুর রহমান, অধ্যাপক ফরিদ আহমেদ, অধ্যাপক নজরুল ইসলাম, অধ্যাপক আরাফাত ও জাহিদ হোসেন।
এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:৩৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৫৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৩ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:১৩ অপরাহ্ণ
    এশা রাত ৭:২৯ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!