• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

এবার আলিয়া ভাটও করোনায় আক্রান্ত

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ০ জন

বিভিন্ন ভারতীয় গণমাধ্যম ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবের বরাত দিয়ে প্রকাশ করেছে,  বৃহস্পতিবার সঞ্জয় লীলা বানসালির ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র সেটে একটি গানের দৃশ্যের শুটিং করছিলেন আলিয়া। সেই সময়ই পরীক্ষা করালে তাঁর কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসে। এরপরই শুটিং সাময়িক বন্ধ হয়ে যায়। ফেডারেশন অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এপ্লয়িজের সেক্রেটারি অশোক দুবেকে অভিনেত্রী আলিয়ার করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থার প্রতিনিধি হেড চেতন।

গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে ইনস্টাগ্রাম স্টোরিতে কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর জানান আলিয়াও। তিনি লেখেন, ইতিমধ্যেই নিজেকে আইসোলেট করে ফেলেছেন তিনি এবং বাড়িতেই আইসোলেশনে থাকবেন। চিকিত্সকের পরামর্শ এবং ভারত সরকারের জারি সব কোভিডবিধি মনে চলার কথাও জানান আলিয়া।

গত ৯ মার্চ রণবীরের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। মা নীতু কাপুর সে খবরটি নিশ্চিত করেছিলেন নেট মাধ্যমে। আক্রান্ত হওয়ার পর বাড়িতেই কোয়ারেন্টিনে ছিলেন রণবীর। চিকিৎসকদের পরামর্শ মেনে চলেছেন। বড় রকমের কোনো শারীরিক অসুস্থতা ছিল না তাঁর।  ১৫ মার্চ ছিল প্রেমিকা আলিয়ার জন্মদিন। সেদিন ইনস্টাগ্রামের পেজে একটি ছবি শেয়ার করে ক্যাপশন আলিয়া লিখেছেন, ‘তোমার অভাব ভয়ংকরভাবে অনুভব করছি।’

তার পরে ১৫ তারিখ পরিচালক সঞ্জয় লীলা বানসালিও  আক্রান্ত হন। ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির কাজ স্থগিত হয়ে যায়। রণবীর ও বানসালির কোভিড হওয়ার পর আলিয়া নিভৃতবাসে ছিলেন । বানসালির ‘গাঙ্গুবাই কাঠিয়াবাড়ি’ ছবির কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী আলিয়া ভাট। আলোচিত এই ছবির টিজার মুক্তি পেয়েছে। সেখানে যৌনকর্মী, ডনরূপী আলিয়াকে দারুণ পছন্দ করছেন সিনেমাপ্রেমীরা।

প্রসঙ্গত, বাংলাদেশের মতো ভারতেও নতুন করে শুরু হয়েছে করোনার প্রকোপ। কয়েক মাস আগে রণবীরের মা নীতু কাপুরও কোভিড আক্রান্ত হয়েছিলেন। চণ্ডীগড়ে ‘জুগ জুগ জিয়ো’ ছবির শুটিং করতে গিয়ে সংক্রমিত হয়েছিলেন বলে জানা যায়।

এ ছাড়া গেল মাসে বলিউডের অনেক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন আমির খান, আর মাধবান, তারা সুতারিয়া, গহর খানসহ আরও অনেকে। তাদের অনেকেই সুস্থ হয়ে উঠেছেন। আক্রান্তের তালিকার সর্বশেষ সংযোজন আলিয়া ভাট।

আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। অয়ন মুখার্জি পরিচালিত এই ছবিতে তাঁকে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রথমবারের মতো পর্দায় দেখা যাবে। এ ছাড়া আলিয়া অভিনীত ‘আরআরআর’ ছবিটিও মুক্তি পাচ্ছে শিগগির।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৬ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!