• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় পিকআপকে বাসের চাপা, ২১ পুলিশ সদস্য আহত

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৫ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

এনবি নিউজ : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় পুলিশবাহী পিকআপকে বাসের চাপায় ২১ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। উপজেলার পীরবাড়ি এলাকায় কুমিল্লা-সিলেট মহাসড়কে আজ সোমবার সকালে এ দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের মধ্যে সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ছাড়া আহত অন্যদের মধ্যে কেউ কেউ ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন এবং কয়েকজনের চিকিৎসা চলছে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হক চৌধুরী জানিয়েছেন, দুর্ঘটনায় ২১ পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘাতক বাস ও চালককে আটক করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতভর টহল শেষে পুলিশবাহী একটি পিকআপ পুলিশ লাইন্সের দিকে যাচ্ছিল। এ সময় বিশ্বরোড থেকে আসা ইকনো পরিবহণের একটি বাস ওভারটেক করতে গিয়ে পুলিশবাহী গাড়িটিকে চাপা দেয়। এ সময় গাড়িতে থাকা পুলিশ সদস্যরা আহত হন। তাঁদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এর মধ্যে গুরুতর আহত সাতজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

খবর পেয়ে পুলিশ সুপার (এসপি) মো. আনিসুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহিমসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে যান এবং আহত পুলিশ সদস্যদের খোঁজখবর নেন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১২ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৫৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৪ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!