• রবিবার, ১৬ জুন ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

বলিউড ছাড়তে চেয়েছিলেন অভিষেক, যা বলেছিলেন অমিতাভ

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ ডেস্ক : ‘বিগ বি’ অমিতাভ বচ্চনের ছেলে হলেও অভিষেক বচ্চনের বলিউডের যাত্রাপথ সুখের ছিল না মোটেই। বলিউডে নিজের জায়গা গড়ে তুলতে তাকে সম্মুখীন হতে হয়েছে দর্শকের নানা সমালোচনার। ‘রিফিউজি’ (২০০০) ছবির হাত ধরে বলিউডে যাত্রা শুরু হয়েছিল অভিষেকের। ছবিতে তার বিপরীতে ছিলেন কারিনা কাপুর খান। কারিনারও এটি ডেবিউ ছবি ছিল। তবে ছবিটি ফ্লপ হয়েছিল। কারিনা তারপর একের পর এক ব্যবসা সফল ছবি দিলেও অভিষেকের একাধিক ছবি ফ্লপ হতে থাকে। এই পরিস্থিতে নিজেকে সামলাতে না পেরে বলিউড ছেড়ে দেওয়ার কথা ভেবেছিলেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খুললেন অভিষেক। তিনি জানিয়েছেন সেই খারাপ সময় তার পাশে দাঁড়িয়েছিলেন বাবা অমিতাভ বচ্চন। তিনি বলেন, একজন অভিনেতা বা শিল্পীর কাছে পাবলিক প্ল্যাটফর্মে ব্যর্থ হওয়াটা খুবই কষ্টের। সেই সময় সোশ্যাল মিডিয়ার অত চল ছিল না। তবে একটি সংবাদমাধ্যমে আমি পড়েছিলাম কেউ আমায় খারাপ কথা বলছে, কেউ আমায় বলছে আমি অভিনয় পারি না। তখন আমার মনে হয়েছিল অভিনয় করাটা আমার ভুল। ইন্ডাস্ট্রিতে আসাটা আমার উচিৎ হয়নি। বাবাকে গিয়ে বলেছিলাম, অভিনয়টা হয়তো আমার জন্য নয়।

তখন অমিতাভই পাশে দাঁড়িয়ে তাকে বুঝিয়েছিলেন। ভেঙে পরতে দেয়নি ছেলেকে। অভিষেকের কথায়, বাবা বলেছিল- হেরে যেতে আমি তোমায় শেখাইনি। হেরে যাওয়ার জন্যে তোমায় আমি বড় করিনি। প্রতিদিন সকালে সূর্যের দিকে তাকিয়ে তোমার নিজের পায়ের তলার জমিটা শক্ত করতে হবে ইন্ডাস্ট্রিতে। অভিনেতা হিসাবে প্রতিটা ছবিতেই নিজেকে উন্নতি করতে হবে তোমার। তোমার কাছে যে চরিত্রগুলো আসছে সেগুল গ্রহণ করো, কাজে মনোনিবেশ করো। দেখবে তুমি ঠিক সফল হবে। ভাল কাজ করবে।

বাবার সেই কথাগুলোই তাকে শক্ত করেছে। তাকে উৎসাহ দিয়েছে। তারপরেও ছবি ফ্লপ গেছে কিন্তু তিনি হার মানেনি। কাজে মন দিয়েছেন। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে পা রেখেছেন অভিষেক বচ্চন। সাফল্যের মুখ দেখছেন। অনুরাগ বসু পরিচালিত ‘লুডু’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সেখানে তার অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। গত ৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে তার ‘দ্য বিগ বুল’ ছবিটি।

এ টি


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৬ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৯ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৭ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!