• বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন

মদ্যপ নারী পরিণীতি চোপড়া

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৪ জানুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ১ জন

পুস্প বালা : কয়েক বছর আগে বিষণ্নতা ঘিরে ধরেছিল পরিণীতি চোপড়াকে। অবসাদের সমুদ্রে ডুব দিয়েছিলেন তিনি। হাতে কোনো কাজ ছিল না তাঁর। তবে সব বিষণ্নতা কাটিয়ে আবার জীবনের মূল স্রোতে ফিরেছেন পরিণীতি। বছরের শুরুতেই তিনি যুক্ত হয়েছেন একটা বড় প্রকল্পে।

নতুন বছরের শুরুতেই রণবীর কাপুর ঘোষণা করেছিলেন তাঁর নতুন ছবির নাম অ্যানিমেল। কবির সিংখ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগা ছবিটি পরিচালনা করবেন। অ্যানিমেল ছবিতে রণবীর ছাড়াও থাকবেন অনিল কাপুর, পরিণীতি চোপড়া, ববি দেওল। তবে কারও চরিত্র সম্পর্কে খোলাসা করা হয়নি কিছুই। সম্প্রতি পরিণীতির চরিত্রটি সম্পর্কে জানা গেছে।

এই ছবিতে পরিণীতিকে দেখা যাবে রণবীর কাপুরের স্ত্রীর ভূমিকায়। আর অনিল কাপুর হবেন রণবীরের বাবা। বলাই বাহুল্য, ছবিতে পরিণীতিকে দেখা যাবে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। অ্যানিমেল ছবির গল্পের কিছুটা আঁচ পাওয়া গেছে। এটি হতে যাচ্ছে গ্যাংস্টার ড্রামাভিত্তিক ছবি। বলা হচ্ছে, বলিউডে এ ধরনের ছবি আগে হয়নি। ছবিতে তুলে ধরা হবে বিভিন্ন সম্পর্কের টানাপোড়েন আর সমস্যাগুলো। আর একটা সময় ছবির মূল অভিনেতাকে দেখা যাবে পাশবিক আচরণ করতে।

ইতিমধ্যে মুক্তি পেয়েছে অ্যানিমেল ছবির অডিও টিজার। সামাজিক যোগাযোগমাধ্যমে অনিল কাপুর জানিয়েছেন, ছবিটির শুটিং শুরু করার অপেক্ষায় আছেন তিনি। জুন মাস থেকে শুরু হবে অ্যানিমেল-এর শুটিং। তবে সময়মতো শুটিং শুরু হওয়া নির্ভর করছে রণবীরের ওপর।

পরিণীতি অভিনীত দ্য গার্ল অন দ্য ট্রেন ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাবে আগামী ২৬ ফেব্রুয়ারি। ঋভু দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে পরিণীতিকে এক মদ্যপ নারীর চরিত্রে দেখা যাবে। ছবির অন্যান্য চরিত্রে আছেন অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি ও অবিনাশ তিওয়ারি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০০ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১৮ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৮ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৬ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!