• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:১০ অপরাহ্ন

বাবা-মেয়ের অভিনয় করলেও এখন প্রেম করছেন তারা!

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

টালিউডে নাকি প্রেমের খবর কিছুতেই চাপা থাকে না! ফাঁক-ফোকর দিয়ে তা বেরিয়েই আসে। তবে কখনো কখনো আবার দেখা যায়, যে প্রেমের খবর লেগেছে হাওয়া, তার পিছনে আছে অন্য কিছু! আপাতত যেমন চর্চায় অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যের সঙ্গে ‘সম্পর্কে রয়েছেন’ আয়েশা ভট্টাচার্য। বলে রাখা ভালো, পুণ্যিপুকুর’ নামের ধারাবাহিকে অম্বরীশের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আয়েশাই।

অসমবয়সের প্রেম নিয়ে স্বভাবতই উত্তেজনা ফিল্মিবাফদের ভিতরে। কাঞ্চন মল্লিক-শ্রীময়ী চট্টোরাজ, দোলন রায়-দীপঙ্কর দাসের পর কি তাহলে আরও এক ‘বিতর্কিত বিয়ে’ আসতে চলেছে সামনে? এমন জল্পনা নিয়ে ফোন হাসতেই হেসে গড়িয়ে পড়েন আয়েশা। গণমাধ্যমকে বলেন, ‘প্রেম করছি না, অম্বরীশদার প্রেমিকার চরিত্রে অভিনয় করছি।’

আয়েশা বলে ওঠেন, ‘মাঝে মাঝে এমন খবর রটে’! বিস্তারে বুঝিয়ে বলেন, অম্বরীশদার সঙ্গে তিনি প্রেম করছেন না। বরং একসঙ্গে একটি সিনেমা করছেন। যেখানে তাঁকে অম্বরীশের প্রেমিকার চরিত্রেই দেখা যাবে। সেটায় নিঃসন্দেহে অসমবয়সি প্রেম দেখতে পাবে দর্শকরা, বাস্তবে নয়।

ছবির নাম ব্যুমেরাং। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জিৎ আর রুক্মিণী মৈত্রকে। এছাড়াও এই সিনেমায় রয়েছেন দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাস।

তার আর অম্বরীশের জুটি নিয়ে বিস্তারিত জানালেন আয়েশা। বললেন, ‘আমার আর অম্বরীশদার চরিত্রটি খুব গুরুত্বপূর্ণ। দুজনের চরিত্রই ভীষণ মজার। বেশ কয়েকমাস আগেই শ্যুট শেষ হয়েছে আমাদের। আমাদের দুজনের অসমবয়সের যে সম্পর্ক, তা খুব সুন্দরভাবে প্রস্ফুটিত করা হয়েছে গোটা সিনেমায়। দর্শকদের ভালো লাগবে। দেখতে খুব সুন্দর লাগবে। অম্বরীশদা এর আগেও মজার চরিত্রে অভিনয় করেছেন, কিন্তু এবারের চরিত্রটি একেবারে নতুন ধরনের।’
শিগগিরই মুক্তি পাচ্ছে অম্বরীশ-আয়েশার ছবি ‘ব্যুমেরাং’। ব্যুমেরাং পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৪ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!