• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

দেশি শিল্পীদের সঙ্গে ঢাকা মাতাবেন আতিফ-কিং

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৫ জন

আবারো ঢাকায় আসছেন পাকিস্তানি গায়ক, সুরকার ও চলচ্চিত্র অভিনেতা আতিফ আসলাম। এর আগে ২০১৩ সালে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে প্রথমবার ঢাকায় আসেন তিনি।

এরপর ২০১৬ সালে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’য় পারফর্ম করতে দ্বিতীয়বার বাংলাদেশ সফর করেন তিনি। জানা গেছে, ১৮ ও ১৯ এপ্রিল রাজধানীর বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স খেলার মাঠে আয়োজিত হবে ‘লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যাল’। দুই দিনের এ অনুষ্ঠানের দ্বিতীয় দিনে শ্রোতাদের গান শোনাবেন আতিফ আসলাম। ওই দিন তার সঙ্গে আরো পারফর্ম করবেন মাশা ইসলাম, আহমেদ হাসান সানি, ব্যান্ড কাকতাল, ফিরোজ জং ও কার্নিভ্যাল।

এ কনসার্ট উপভোগ করতে বাংলাদেশের শ্রোতাদের আমন্ত্রণ জানিয়ে ফেসবুকে ভিডিও পোস্ট করেছেন আতিফ। ভিডিওতে তিনি বলেন, ‘শ্রোতাদের সরাসরি গান শোনাতে বাংলাদেশে আসছি। ১৯ এপ্রিল লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যালে থাকব আমি। এখনই টিকিট সংগ্রহ করুন। আশা করি দেখা হবে।’আতিফ আসলাম ছাড়াও এ কনসার্টে গাইবেন আরো এক বিদেশি শিল্পী—কিং। লেটস ভাইভ আর্ট অ্যান্ড মিউজিক ফেস্টিভ্যালে তিনি গাইবেন প্রথম দিন ১৮ এপ্রিল। ‘মান মেরি জান’ ও ‘তু আকে দেখ লে’খ্যাত ভারতীয় এ র‍্যাপারের এবারই প্রথম বাংলাদেশ সফর।

ভারতীয় সংবাদমাধ্যম আউটলুককে কিং জানিয়েছেন, এ কনসার্টে ‘তু জানে না পিয়া’, ‘আইকনিক’, ‘পাবলো’, ‘সারকারে’, ‘মান মেরি জান’সহ নিজের জনপ্রিয় গানগুলো শোনাবেন তিনি। কিং বলেন, ‘আমাদের ইচ্ছা আছে, গান নিয়ে সারা বিশ্বের শ্রোতাদের কাছে পৌঁছানোর।অনেকদিন ধরে বাংলাদেশে গাওয়ার ইচ্ছা ছিল। অবশেষে সে ইচ্ছা পূরণ হচ্ছে।’ ১৮ এপ্রিল কনসার্টে কিংয়ের সঙ্গে আরো থাকবে ব্যান্ড ইলেকট্রিক এক্সট্যাসি, শূন্য ও আফটারম্যাথ। বেলা ৩টা থেকে শুরু হয়ে এ কনসার্ট চলবে রাত ১০টা পর্যন্ত। এরই মধ্যে শুরু হয়েছে টিকিট বিক্রি। প্রতিদিনের জন্য টিকিটের দাম রাখা হয়েছে ৪ হাজার টাকা। দুই দিনের টিকিট একসঙ্গে কেনা যাবে ৭ হাজার টাকায়। কনসার্টটি আয়োজন করেছে ব্লুজ কমিউনিকেশন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪০ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৬ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!