• বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

বিয়ের পর ক্যাটরিনাকে নিয়ে প্রেমের ধারণা বদলেছে ভিকির?

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

দেখতে দেখতে বিয়ের দু’বছর পার করে ফেলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বেশ কয়েক বছর ধরে আড়ালে-আবডালে প্রেম করার পর ২০২১ সালে অবশেষে গাঁটছড়া বাঁধেন ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ। মধ্যবিত্ত পাঞ্জাবি পরিবারের ছেলে ভিকি। অন্যদিকে, ক্যাটরিনা বিদেশিনী।

তবে তাদের দু’জনের মধ্যে বোঝাপড়া দারুণ। কিন্তু সম্পর্কে জড়ানোর পরে একটা সময় ভিকিকে বড্ড ‘খিটখিটে’ ও ‘বদমেজাজি’ বলেই মনে হত ক্যাটরিনার। পাশপাশি, বিয়ের পর ক্যাটরিনার যে মাঝেমধ্যে মাথাগরম হয়ে যায়, সেই প্রসঙ্গে মুখ খোলেন ভিকি। তবে বিয়ের পর কি তাদের প্রেমে কোনো বদল এসেছে? সম্প্রতি ‘কপিল শর্মা শো’-তে এসে সেই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা।

বলিউড পরিচালক ও প্রযোজক কর্ণ জোহরের ‘কফি উইথ কর্ণ’ টক শোয়ে এসে প্রথম ভিকির কথা উল্লেখ করেন ক্যাটরিনা। সে কথা কর্ণ পরের একটি পর্বে ভিকিকে জানাতেই, মজার ছলে মাথা ঘুরে পড়ে যাওয়ার ভান করেন ‘উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক’ খ্যাত অভিনেতা।
তার পরেই নাকি একে অপরের সঙ্গে পরিচিত হন ভিকি ও ক্যাটরিনা। বন্ধুত্ব গড়ায় প্রেমে। তার পর বিয়ে। তবে বিয়ের পর একে অপরকে আরো ভালভাবে বুঝছেন তারা। কিন্তু প্রেমের সংজ্ঞা এখনো এক তাদের কাছে। ভিকি বলেন, ‘‘ বিয়ের আগে আমরা একসঙ্গে সময় কাটানোকেই প্রাধান্য দিয়েছি, বিয়ের পরও তার বদল ঘটেনি।’’


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৪৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১২ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪০ অপরাহ্ণ
    এশা রাত ৮:০৬ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!