• বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৬ অপরাহ্ন

মুম্বাই সিনেমায় ঝড় উঠানো দীপিকা এখন ভিলেন

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১ সংবাদটির পাঠক ২ জন

আসাদুজ্জামান তপন : ‘ধুম ফোর’ ছবিতে এক বড় চমক নিয়ে আসছেন ছবির নির্মাতা। এবার দীপিকা পাড়ুকোনকে এক নতুন রূপে দেখা যাবে। জানা গেছে, ‘ধুম’ সিরিজের এই ছবিতে দীপিকা ভিলেনের (খলনায়িকা) ভূমিকায় আসতে যাচ্ছেন।
যশরাজ ফিল্মস তাদের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘ধুম’ নিয়ে বেশ কিছু নতুন পরিকল্পনা করতে যাচ্ছে।

এই ছবিতে দেখা যাবে এবার নারী খলনায়ক। আর তার জন্য নির্মাতাদের পছন্দ দীপিকা পাড়ুকোন। এই বলিউড নায়িকাকে তারা এক নতুন রূপে পর্দায় আনতে যাচ্ছেন। এ ব্যাপারে যশরাজ ফিল্মস দীপিকার সঙ্গে যোগাযোগ করেছে। জানা গেছে, নতুন এই চ্যালেঞ্জ নিতে দারুণ আগ্রহী দীপিকা। তবে এই বলিউড তারকার হাতে এখন একাধিক প্রকল্প। তাই এখন শুটিং শিডিউল দেখছেন তিনি। শুটিংয়ের সঠিক সময় পেলেই দীপিকা ‘ধুম ফোর’ ছবির জন্য স্বাক্ষর করবেন।

‘ধুম’ সিরিজের জনপ্রিয়তার পেছনে আছে ছবির নিজস্ব স্টাইল আর অসাধারণ সব লোকেশন। এই সিরিজের প্রতিটি ছবিতে অভিষেক বচ্চন, উদয় চোপড়াকে দেখা গেছে।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

‘ধুম’ সিরিজের তিনটি ছবিতে তিন সুপারস্টারকে ভিলেনের ভূমিকায় এনে দারুণভাবে চমক দিয়েছে যশরাজ ফিল্মস। এই তিন সুপারস্টার হলেন জন আব্রাহাম, হৃতিক রোশন ও আমির খান। তবে ‘ধুম ফোর’ ছবিতে নারী খলনায়ক এনে নতুন এক অবয়ব দিতে যাচ্ছে তারা।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন
ইনস্টাগ্রাম

দীপিকাকে দেখা যাবে শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ ছবিতে। শকুন বাত্রার একটি ছবিতে দীপিকা অভিনয় করছেন। তাঁর সঙ্গে এই ছবিতে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী আর অনন্যা পান্ডে। এ ছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি ছবিতে প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন দীপিকা। সিদ্ধার্থ আনন্দের ‘ফাইটার’ ছবিতে প্রথমবার এই নায়িকা হৃতিক রোশনের সঙ্গে রোমান্স করতে যাচ্ছেন।

দীপিকা পাড়ুকোন

মধু মন্টেনার ‘রামায়ণ’ ছবিতে দীপিকাকে সম্ভবত মহেশ বাবুর বিপরীতে দেখা যাবে। স্বামী রণবীর সিংয়ের সঙ্গে ‘এইট্টি থ্রি’ ছবিতে আসতে যাচ্ছেন এই বলিউড অভিনেত্রী।

এটি/১৫ ফেব্রুয়ারি/২০২১


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৬ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:১১ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:৩১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:০১ অপরাহ্ণ
    এশা রাত ৭:১৬ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!