• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন

ডিএমপির ১১ ডিসি-এডিসি রদবদল

Avatar
সেন্ট্রাল ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ২ জন

এনবি নিউজ : ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উপ-পুলিশ কমিশনার (ডিসি) ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদমর্যাদার আটজন কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। গতকাল বুধবার (১৫ নভেম্বর) ডিএমপি কমিশনার হাবিবুর রহমান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ রদবদল করা হয়।

আদেশে আক্তার হোসেনকে ট্রাফিক ওয়ারী বিভাগের ডিসি, মোহাম্মদ মনিরুল ইসলামকে গোয়েন্দা-গুলশান বিভাগের ডিসি এবং মোহাম্মদ সোহেল রানাকে কল্যাণ ও ফোর্স বিভাগের ডিসি হিসেবে বদলি করা হয়েছে।

এডিসিদের মধ্যে রমনা বিভাগের নিউ মার্কেট জোনের এডিসি শাহেন শাহকে (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ডিবির অ্যাডমিন অ্যান্ড সাপোর্ট সার্ভিসে, কল্যাণ ও ফোর্স বিভাগের এডিসি মো. শরিফুল আলমকে (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) লজিস্টিকস বিভাগে, কল্যাণ ও ফোর্স বিভাগের কোয়ার্টার মাস্টার এডিসি মো. ওবায়দুর রহমানকে কল্যাণ ও ফোর্স বিভাগের ফোর্সে এবং গোয়েন্দা-গুলশান বিভাগের এডিসি হাফিজ আল আসাদকে রমনা বিভাগের নিউ মার্কেট জোনে বদলি করা হয়েছে।

এছাড়াও ডিবির অ্যাডমিন অ্যান্ড সাপোর্ট সার্ভিসের এডিসি সাজ্জাদ ইবনে রায়হানকে গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনে, লজিস্টিকস বিভাগের প্রকিউরমেন্ট অ্যান্ড ম্যাইন্টেনেন্সের এডিসি মো. মুহিত কবীর সেরনিয়াবাতকে লজিস্টিকস বিভাগের লজিস্টিকস শাখায়, গোয়েন্দা-মতিঝিল বিভাগের এডিসি সৈয়দ মামুন মোস্তফাকে গোয়েন্দা-গুলশান বিভাগে এবং গুলশান বিভাগের ক্যান্টনমেন্ট জোনের এডিসি ইফতেখায়রুল ইসলামকে কল্যাণ ও ফোর্স বিভাগের কোয়ার্টার মাস্টার শাখায় বদলি করা হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৩ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!