• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন

মুন্সিগঞ্জ ১ আসনে মাহিসহ ৩ প্রার্থীর মনোনয়ন বাতিল

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ০ জন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুন্সীগঞ্জ-১আসনে ১১জন প্রার্থীদের যাচাই-বাছাইয়ে বর্তমান এমপি মাহী বদরুদ্দোজা চৌধুরীসহ ৩জনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ১০ থেকে সাড়ে ১১ টা পযর্ন্ত মুন্সিগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ও জেলা রিটানিং কর্মকর্তা মো. আবু জাফর রিপন বিপিএএ এর সভাপতিত্বে যাচাই-বাছাইয়ে বিভিন্ন ত্রুটি ধরা পড়ায় বিকল্পধারা বাংলাদেশ প্রার্থী বর্তমান এমপি মাহী বদরুদ্দোজা চৌধুরী, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর প্রার্থী মুহাম্মদ ফরিদ হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা দক্ষিণের সাংগঠনিক সম্পাদ স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়।

বৈধ হয়েছে যারা-আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মো. মহিউদ্দিন আহমেদ, তৃণমূল বিএনপি প্রার্থী অন্তরা হুদা, জাতীয় পার্টি অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, জাকের পার্টি প্রার্থী হাজ্বী আতাউর রহমান, বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রার্থী আতাউল্লাহ হাফেজী, বাংলাদেশ সুপ্রিম পার্টি প্রার্থী লতিফ সরকার, ন্যাশনাল পিপলস পার্টি প্রার্থী দোয়েল আক্তার, বাংলাদেশ কংগ্রেস প্রার্থী নূর জাহান বেগম রিতা।

এদিকে এ আসনে ১২ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেন। এদের মধ্যে ১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এই তথ্য নিশ্চিত করে জেলা রিটার্নিং কর্মকর্তা মো. আবু জাফর রিপন বিপিএএ বলেন, ঋণখেলাপির অভিযোগে মাহি বি চৌধুরীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বতন্ত্র প্রার্থী গোলাম সারোয়ার কবিরের মনোনয়নপত্রও বাতিল হয় স্বাক্ষর জালিয়াতির অভিযোগে। মনোনয়নপত্র বাতিলকৃত ব্যক্তিদের ভুল সংশোধন পূর্বক নির্বাচন কমিশনে আপিলের পরামর্শ প্রদান করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৩ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!