• সোমবার, ২০ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

শ্রীপুরে রেললাইন কাটার ঘটনায় হোতাসহ গ্রেপ্তার ২

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩ সংবাদটির পাঠক ১ জন

গাজীপুরের শ্রীপুরে রেললাইন কেটে ঢাকাগামী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনের সাতটি বগি লাইনচ্যুত করার ঘটনায় নাশকতাকারী মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

গতকাল রবিবার (২৪ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টি ভোরের কাগজকে নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) কে এন রায় নিয়তি।

তিনি বলেন, গাজীপুরের শ্রীপুরের বনখুড়িয়া এলাকায় রেললাইন কেটে মোহনগঞ্জ এক্সপ্রেসের সাত বগি লাইনচ্যুত করে দুর্বৃত্তরা।
এ ঘটনায় অভিযান চালিয়ে নাশকতাকারী মূলহোতাসহ দুজনকে গ্রেপ্তার করেছে সিটিটিসি। এ সময় তাদের কাছ থেকে কাটার ও রেললাইন কাটার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

প্রাথমিকভাবে গ্রেপ্তার দুজনের নাম-পরিচয় জানাননি এডিসি । তবে এ বিষয়ে আজ সোমবার সকাল ১০টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা। সংবাদ সম্মেলনে ব্রিফ করবেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মোঃ আসাদুজ্জামান।

উল্লেখ্য, গত ১২ ডিসেম্বর দিবাগত রাতে যাত্রীবাহী মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি নেত্রকোনার মোহনগঞ্জ স্টেশন থেকে ঢাকার কমলাপুরের উদ্দেশে যাত্রা করে। রাতে কোনো একসময় দুর্বৃত্তরা রাজেন্দ্রপুর ও ভাওয়াল রেলস্টেশনের মাঝামাঝি স্থানে বনখুড়িয়া এলাকায় রেললাইনের একটি অংশ কেটে রাখে। ট্রেনটি ১৩ ডিসেম্বর ভোরে সেখানে পৌঁছালে লাইনচ্যুত হয়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:০০ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!