• সোমবার, ২০ মে ২০২৪, ০২:১১ অপরাহ্ন

অর্থ উপার্জন করতে অনেক কিছু করেছি

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ২৪ জানুয়ারি, ২০২৪ সংবাদটির পাঠক ০ জন

সানি লিওন। এই নাম শুনলেই একবারে তাকে সবাই চিনে ফেলেন। নীল ছবির দুনিয়া ছেড়ে তিনি এখন বলিউড অভিনেত্রী। নিজেকে বলিউডে প্রমাণ করার জন্য অনেক লড়াই করতে হয় তাকে। বহু পরিচালক এমনকি অভিনেতারা সানির সঙ্গে কাজ করতে চাননি। যদিও এখন সেই ছবি একেবারেই বদলে গেছে।

সম্প্রতি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন তিনি। সানি জানিয়েছেন, অভিনেত্রী হওয়া এবং তার থেকেও বেশি শো হোস্ট করতে পছন্দ করেন তিনি। অভিনেত্রী জানিয়েছেন, তিনি ক্রিয়েটিভিটি পছন্দ করেন।

ব্যবসা প্রসঙ্গে সানিকে জিজ্ঞেস করা হলে তিনি বলেছেন, খুব অল্প বয়স থেকে একাধিক ব্যবসায় বিনিয়োগ শুরু করেছিলেন তিনি। সেগুলো তিনি আরো বিস্তার করতে চান। আরো জানিয়েছেন, মাত্র ১৮ বছর বয়স থেকে তিনি আইন মেনে ব্যবসা শুরু করেন। তার আগে অর্থ উপার্জনের জন্য একাধিক কাজ করতেন বলে জানিয়েছেন। সেগুলোও তাঁর জীবনেরই অংশ ছিল।

বিস্তারিত জানাতে গিয়ে সানি বলেছেন, কাজকে ভালোবাসেন তিনি। এমনকি নতুন কিছুর উদ্যোগ নিতে ভালোবাসেন। নতুনের দিকে ঝোঁকও রয়েছে তাঁর। ‘রইস’ অভিনেত্রী সম্প্রতি জানিয়েছেন, তাঁর কাছে তারকা হওয়াটা অগ্রাধিকার পায় না। পরিবারকে এ বিষয় এগিয়ে রেখেছেন নায়িকা।

একসময়ের ‘প্রাপ্তবয়স্কদের ছবি তারকা’! সানি লিওনের জীবনে সেই তকমা এখন অতীত। বিশ্ব জুড়ে তাঁকে নিয়ে নানা চর্চা। ভারতে এসে বলিউডে নিজেকে প্রতিষ্ঠা করেছেন তিনি। টেলিভিশন রিয়ালিটি শো থেকে বলিউডে বড় পর্দায় অভিনয়, ওটিটিতেও কাজ করেছেন। তবে সব চর্চা, বিতর্ককে কোনঠাসা করে স্বামীর সংসার করছেন তিনি।

এক সাক্ষাৎকারে সানি জানিয়েছিলেন, লাস ভেগাসে এক বান্ধবীর সঙ্গে থাকতেন তিনি। সেখানেই এক রোস্তোরাঁয় ড্যানিয়েলের সঙ্গে প্রথম দেখা হয়েছিল সানির। ব্যান্ডের শো করতে গিয়ে প্রথম দেখাতেই সানির সৌন্দর্যে প্রেমে পড়ে গেছিলেন ড্যানিয়েল। সেদিন সানির কাছে এসেই তার নাম জিজ্ঞাসা করেছিলেন। এমনকী ফোন নম্বর ও ইমেল আইডি চেয়ে নেন ড্যানিয়েল।

প্রথম দিন ডেটে গিয়েই একে অপরের সঙ্গে প্রায় ৫ ঘণ্টা সময় কাটিয়েছিলেন। তারপর থেকে ভালোলাগার শুরু। একে অপরকে ফুল দেয়া-নেয়া চলতেই থাকে। দীর্ঘ তিন বছর ডেটিংয়ের পর ২০১১ সালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন দুজনে। তাঁদের তিন সন্তান রয়েছে। একটি মেয়ে দত্তক নিয়েছেন, সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে দুই পুত্র সন্তানের।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ২০ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫০ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৪ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৬ অপরাহ্ণ
    এশা রাত ৮:০০ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!