• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

নোয়াখালী সদরে শিশু ধর্ষণের চেষ্টা, থানায় মামলা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৩ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

নোয়াখালীর সদর উপজেলার কালাদরাপ ইউনিয়নে ৭ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ উঠেছে একই ইউনিয়নের ২নং মাদারতলী গ্রামের সায়েস্তা মিয়া বাড়ীর মহসিন মিয়ার ছেলে মো: মামুনের (৩০) বিরুদ্ধে। তবে পুলিশ বলছে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে।

রোববার দুপুরে শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় সুধারাম মডেল থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। এর আগে, একই দিন সকালে উপজেলার মান্দারতলী গ্রামে শিশুটির বাড়ির পাশের জঙ্গলে এ ঘটনা ঘটে।

কন্যাশিশুটির পারিবারিক সুত্রে জানা যায়, শিশুটি বাড়ির পাশে ছাগল চরাতে বের হলে অভিযুক্ত মামুন তাকে জোরপূর্বক কোলে তুলে তার বাড়ির পিছনের জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানালে তিনি ৯৯৯ নাম্বারে ফোন করে পুলিশকে জানান।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত উল্যাহ সেলিম জানান, ঘটনাটি তিনি জানার পর শিশুটির পরিবারকে পুলিশ প্রশাসনের সহযোগিতা নিতে বলেন। পরে শিশুটির পরিবার পুলিশের সহায়তা নেন।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি শিশুটিকে ধর্ষনের চেষ্টা চালানো হয়েছে জানিয়ে বলেন, শিশুটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩১ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৩ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!