• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

ফোন পেলেই দুস্থদের বাড়িতে পৌঁছে যায় খাদ্য সামগ্রী

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২৩ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ১ জন

নোয়াখালীতে পবিত্র মাহে রমজানের খুশি সকলের মাঝে ছড়িয়ে দিতে প্রতিবছরের মতো এবারও ইফতার ও ঈদ সামগ্রী নিয়ে দুস্থ-অসহায়দের পাশে দাঁড়িয়েছে সেনবাগের অন্যতম সামাজিক সংগঠন সওদাগর পাড়া মানবসেবা ফাউন্ডেশন।

সেনবাগ উপজেলার দক্ষিণ রাজারামপুর আবদুল হক সওদাগর বাড়িতে শুক্রবার দুস্থ-অসহায় মানুষের হাতে ইফতার ও ঈদ সামগ্রী তুলে দেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা। এছাড়াও পবিত্র মাহে রমজানের শুরু থেকে ফোন পেলেই খাদ্য সামগ্রী নিয়ে দুস্থ-অসহায় মানুষের বাড়িতে পৌঁছে যাচ্ছেন সংগঠনের স্বেচ্ছাসেবীরা।
প্রবাসী মো. ছালাউদ্দিন সানির সহযোগিতায় ফাউন্ডেশনের সভাপতি মো. বাহার মিয়া সওদাগর এই ইফতার ও ঈদ সামগ্রী বিতরণের আয়োজন করেন।
এসময় মো. ফিরোজ আলম রুবেল ও মো. হৃদয়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সংগঠনের উপদেষ্ঠা গোলাম সারোয়ার, ছায়েদল হক মিয়া, আবুল কালাম আজাদ, সোলেমান বাদশা বাবুল, আবু নাছের চৌধুরী প্রমূখ বক্তব্য রাখেন।
ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, সওদাগর পাড়া মানবসেবা ফাউন্ডেশন প্রতিষ্ঠা হয় মানবকল্যাণে। এই সংগঠনের উদ্যোগে প্রতিবছর তাফসীরুল কোরআন মাহফিল, বন্যাদূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ, অসহায় মেয়েদের বিয়ের আয়োজন, শীতবস্ত্র বিতরণ, মসজিদ-মাদ্রাসায় আর্থিক সহযোগিতা,  শিক্ষা সামগ্রী বিতরণ, গ্রামের কাঁচা সড়ক মেরামতসহ যাবতীয় সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এবার রমজানের শুরু থেকে গ্রামের অসহায়-দুস্থ মানুষের ফোন পেয়ে তাদেরকে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী সহযোগিতা দিয়ে আসছে সংগঠনটি। মানবকল্যাণে সংগঠনের এসব মানবিক কর্মকান্ড অব্যাহত থাকবে বলেও জানান বক্তারা।
অনুষ্ঠানে দুই শতাধিক হতদরিদ্র পরিবারকে চাউল, সয়াবিন তৈল, ট্যাংক, দুধ, শেমাই, বাদাম, ছোলাবুট, খেজুর, মুড়ি সহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বুধবার, ৮ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৮ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২০ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৯ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩০ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫২ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!