• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন

ডিভোর্স দেয়ায় স্ত্রীকে কুপিয়ে যুবকের আত্মহত্যার চেষ্টা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

গাজীপুরের টঙ্গী উপজেলায় ডিভোর্স দেয়ায় গৃহবধূকে কুপিয়ে নিজেও আত্মহত্যার চেষ্টা করেছেন এক যুবক। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার পাগাড় ঝিনু মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে।

আহত শিরিনা আক্তার (২৪) এবং সিদ্দিকুল ইসলাম নয়নকে (৩০) প্রথমে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতাল এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়েছে।

শিরিনা আক্তার কুড়িগ্রামের চিলমারী উপজেলার খরদু বাসপাড়া এলাকার আব্দুর রশিদের মেয়ে। তিনি একটি তৈরি পোশাক কারখানার শ্রমিক। সিদ্দিকুল ইসলাম নয়ন রংপুরের পীরগাছা উপজেলার আবদুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রায় ১০ বছর আগে শিরিনা আক্তার ও নয়নের বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। তারা টঙ্গী এলাকায় ভাড়া বাসায় থাকেন। কয়েকদিন আগে তাদের মধ্যে ঝগড়া হলে বাসা থেকে বেড়িয়ে যান নয়ন।

পরে মঙ্গলবার গাজীপুর জেলা হাকিম আদালতে গিয়ে নয়নকে তালাক দেন শিরিনা। বিষয়টি জানতে পেরে দুই দিন পর সন্ধ্যায় নয়ন ওই বাসায় গিয়ে বটি দিয়ে শিরিনাকে উপর্যুপরি কোপাতে থাকেন। শিরিনাকে গুরুতর অবস্থায় দেখে নয়ন ওই বটি দিয়ে নিজের গলায় আঘাত করেন।

শিরিনার ছোট বোন রিনা আক্তার বলেন, দুলাভাই (নয়ন) কোনো কাজ করত না। এ নিয়ে বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া হত। মঙ্গলবার বোন তার স্বামীকে তালাক দেয়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৪ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!