• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

নোয়াখালীতে সহস্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নের সহ¯্রাধিক পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. জাহিদুল ইসলাম পারভেজ।

শুক্রবার (২৯ মার্চ) সকালে উপজেলার নোয়াখালী মৌজা গ্রামের ডাক্তার বাজার সংলগ্ন নিজ বাড়িতে প্রতিটি পরিবারকে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ২ প্যাকেট সেমাই ও ১ কেজি চিনি পবিত্র ঈদুল ফিতরের উপহার হিসেবে প্রদান করেন তিনি।
এসময় স্থানীয় ইউনিয়ন যুব লীগের আহবায়ক আবদুর রহমান, আওয়ামী লীগ নেতা জাকির হোসন, আবুল কালাম, মাহমুদুর নবী রায়হান, ছাত্রলীগ নেতা মো. রাশেদ উদ্দিন’সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ নেতা মো. জাহিদুল ইসলাম পারভেজ বলেন, প্রতি বছরই আমি এলাকার মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নগদ টাকা, জামা-কাপড় ও খাদ্য সামগ্রী নিয়ে তাদের পাশে দাঁড়ায়। এবারও ঈদুল ফিতরের আনন্দ এক সঙ্গে উপভোগ করতে প্রায় ১১০০ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছি। আগামীতে পুরো ইউনিয়ন ব্যাপী সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো। অসহায় মানুষের পাশে দাঁড়াতে সমাজের ভিত্তবানদের প্রতি আহব্বান জানান এই জনপ্রতিনিধি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৭ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২২ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!