• শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

মুস্তাফিজদের হারের পর ধোনির স্ত্রীর পোস্ট

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৫ জন

টানা দুই জয়ের পর প্রথমবার হারের মুখ দেখলো চেন্নাই সুপার কিংস। নিজেদের সর্বশেষ ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ২০ রানে হেরে গেছে তারা। এক হারে পয়েন্ট টেবিলেও বড় ধাক্কা খেয়েছে ধোনি-মুস্তাফিজরা। শীর্ষ থেকে নেমে গেছে তিনে।

রবিবার (৩১ মার্চ) বিশাখাপত্তনমে দিল্লির বিরুদ্ধে দলকে জেতাতে পারেননি ঠিকই। কিন্তু মহেন্দ্র সিংহ ধোনির ব্যাটিং দেখে মন ভরে গিয়েছে আপামর ক্রিকেটপ্রেমীর। ব্যাট করতে নেমে চার-ছক্কার ফুলঝুরিতে বুড়ো হাড়ে ভেলকি দেখালেন যেন। যদিও জয়টা আসেনি শেষ পর্যন্ত। তবে দারুণ ব্যাটিংয়ে ভারতীয় সমর্থকদের মন জিতলেন আবারও। দিল্লির তোলা ১৯১ রানের জবাবে ধোনির চেন্নাই থেমেছে ১৭১ রানে। ১৬ বলে ৩৭ রান করেছেন ধোনি।

ধোনির ইনিংস দেখে মন ভরে গিয়েছে স্ত্রী সাক্ষী ধোনিরও। ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেছেন তিনি। ম্যাচের পর ধোনি পান ‘ইলেকট্রিক স্ট্রাইকার অফ দ্য ম্যাচ’ পুরস্কার। সেই ছবি পোস্ট করে ইনস্টাগ্রাম স্টোরিতে সাক্ষী লিখেছেন, ‘হাই ধোনি! বুঝতে পারিনি যে আমরা ম্যাচটা হেরে গিয়েছি।’

এদিকে, ম্যাচ শেষে চেন্নাই অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড় বলেছেন, ‘আমার মনে হয় রাচিন প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি। প্রথম দুই ম্যাচে ও ভালো শুরু দিয়েছিল। কিন্তু এই ম্যাচে পারেনি।’ রান তাড়া করতে নেমে ১২ বল খেলে ২ রান করে আউট হয়েছেন রাচিন। ফলে প্রথম ৩ ওভারে মাত্র ৭ রান করে চেন্নাই। রুতুরাজ নিজেও মাত্র দু’বল খেলে ১ রান করে আউট হয়ে যান। কিন্তু রাচিন বেশি বল খেলায় হয়তো তাকে দায়ী করেছেন রুতুরাজ।

উল্লেখ্য, চেন্নাইয়ের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করে দিল্লি। ঋষভ পন্ত ৩২ বলে ৫১ রানের ইনিংস খেলেন। ৩৫ বলে ৫২ রান করেন ডেভিড ওয়ার্নার। জবাবে ৬ উইকেটে ১৭১ রানে চেন্নাই সুপার কিংসের ইনিংস শেষ হয়ে যায়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১২ জুলাই, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৩ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৪ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:২৪ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৪৯ অপরাহ্ণ
    এশা রাত ৮:১৫ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!