• সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন

ফোডেনের হ্যাটট্রিকে বিধ্বস্ত ভিলা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

আর্লিং হালান্ড নেই। নেই কেভিন ডি ব্রুইনা। প্রতিপক্ষ অ্যাস্টন ভিলাও নেহাত হেলাফেলার দল নয়। চলতি মৌসুমে ৪র্থ স্থানে আছে তারা। সেই দলের বিপক্ষেই কি না দুর্দান্ত ফুটবল শৈলী উপহার দিল ম্যানচেস্টার সিটি। পেপ গার্দিওলার দল কেন ইপিএলে সেরা সেটারই প্রমাণ দেখা গেল কাল। রাতের অন্য ম্যাচে হোম ম্যাচে জয় তুলে নিয়ে ইপিএলের পয়েন্ট টেবিলের শীর্ষে আর্সেনাল।

তবে গতকাল রাতে উনাই এমেরির অ্যাস্টন ভিলাকে ৪-১ গোলে বিধ্বস্ত করে লিগ শিরোপা জয়ের পথে টিকে রইল পেপ গার্দিওলার দল। এই মৌসুমে লিগে পয়েন্ট টেবিলে শীর্ষ পাঁচ দলের বিপক্ষে এটাই প্রথম জয় সিটির। আর সেটি দারুণভাবে সম্ভব হয়েছে ফিল ফোডেনের হ্যাটট্রিকে।

ফিল ফোডেনকে নিয়ে বারতি কিছু স্বপ্ন দেখতেই পারে ইংল্যান্ড। উইঙ্গার হিসেবে দারুণ সফল এই তারকাকে গতকাল পেপ গার্দিওলা খেলিয়েছেন নাম্বার টেন পজিশনে। জ্যাক গ্রিলিশ এবং জেরেমি ডোকুকে দুই পাশে রেখে, হুলিয়ান আলভারেজকে খেলানো হয় সামনে। আর ঠিক নিচেই খেলেছেন ফিল ফোডেন। মিডফিল্ডার হয়েও গতকাল করেছেন হ্যাটট্রিক।

ম্যাচের ১১ মিনিটে ডিফেন্সিভ মিডফিল্ডার রদ্রির গোলে সিটি এগিয়ে যায়। ৯ মিনিট পর সমতায় ফেরে ভিলা। ২০ মিনিটে গোল করেন জন ডুরান। সমতায় ফেরা গোলটাই যেন তাঁতিয়ে দিয়েছে ফোডেনকে। প্রথমার্ধের যোগ করা সময়ে করেছেন এক গোল। এরপর দ্বিতীয়ার্ধে করেছেন আরও দুই গোল। প্রিমিয়ার

লিগে এটি তার তৃতীয় হ্যাটট্রিক। চলতি মৌসুমে একমাত্র খেলোয়াড় হিসেবে একাধিক হ্যাটট্রিক করলেন এই ইংলিশ তারকা। এর আগে ব্রেন্টফোর্ডের বিপক্ষে হ্যাটট্রিক ছিল তার।

প্রথমার্ধের যোগ করা সময়ে ফ্রি–কিক থেকে গোল করেন ফোডেন। ৬২ মিনিটে ফোডেনের দ্বিতীয় গোলের দারুণ সুযোগ করে দেন রদ্রি। ফর্মের তুঙ্গে থাকা ফোডেন করেন নিজের দ্বিতীয় গোল। ৭ মিনিট পরই ২৫ গজ দূর থেকে নেওয়া দুর্দান্ত শটে হ্যাটট্রিক তুলে নেন ফোডেন। আর তাতেই নিশ্চিত হয় সিটিজেন্সদের বড় জয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:১৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:৩৭ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৮ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২৬ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২০ অপরাহ্ণ
    এশা রাত ৭:৩৮ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!