• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন

নিহত বন কর্মকর্তার পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

কক্সবাজারে দুষ্কৃতকারীদের ট্রাক চাপায় নিহত বন বিভাগের কর্মকর্তা মো. সাজ্জাদুজ্জামানের পরিবারকে ১৫ লাখ টাকা সহায়তা দেয়া হয়েছে।

রবিবার (৭ এপ্রিল) মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার ভিটিকান্দি গ্রামের নিজ বাড়িতে তার বাবার কাছে চেক ও নগদে এ অর্থ হস্তান্তর করেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরী। এসময় তার পরিবারের সদস্যদের সমবেদনা জানান তিনি। পরে তিনি নিহত বিট অফিসার সাজ্জাদুজ্জামানের কবর জিয়ারত করেন।

পরিবেশমন্ত্রী বলেন, হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতে কাজ করছে মন্ত্রণালয়। পাহাড় কর্তনকারীদের কোনো ছাড় দেয়া হবে না। একটা স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে দায়ীদের আইনের আওতায় আনা হবে। অতীতে সংঘটিত এ জাতীয় ঘটনারও বিচার হবে। আগামীতে যেন এরকম কোনো ঘটনা না ঘটে এর জন্য একটা বিশেষ বার্তা দেয়া হবে।

সাজ্জাদুজ্জামানের পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে সাবের হোসেন চৌধুরী বলেন, এ ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অবহিত করা হলে তিনিও শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

মন্ত্রী বলেন, মো. সাজ্জাদুজ্জামানের অকাল মৃত্যুতে পরিবার যাতে আর্থিক সংকটে না পড়ে সে জন্য মাস্টার্স পাস তার স্ত্রীর কর্মসংস্থানের উদ্যোগ নেয়া হবে। মন্ত্রণালয় ও বন বিভাগ সবসময় তার পরিবারের পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান বন সংরক্ষক মো. আমীর হোসাইন চৌধুরী, উপ-প্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, উপ-প্রধান বন সংরক্ষক মো. জাহিদুল কবির, মন্ত্রণালয়ের উপ-সচিব (বন) আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রমুখ।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৮ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!