• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

মুগ্ধতা ছড়াচ্ছে রাম-কিয়ারা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। এই বছর তার ব্যস্ত সময় কাটবে, এই আভাস আগেই দিয়েছিলেন। ২০২৩ সালে তিনি বিগ বাজেটের ‘গেম চেঞ্জার’ সিনেমায় চুক্তিবদ্ধ হন। দক্ষিণী সিনেমার সুপারস্টার রাম চরণের বিপরীতে অভিনয় করছেন তিনি। এটি পরিচালনা করছেন এস শংকর। সম্প্রতি মুক্তি পেয়েছে সিনেমাটির নতুন গান। ১৪ দিনে গানটি ২২ মিলিয়ন দর্শক দেখেছেন।

গানের শিরোনাম জরাগান্দি। ৪ মিনিট ২০ সেকেন্ডের এই গানে নতুন ভাবে ধরা দিয়েছেন কিয়ারা ও রাম। গানের শুরুতেই বিশাল সেটের মাঝে রঙিন পোশাকে নৃত্য করতে দেখা যায় দুজনকে। তবে এটি একটি লিরিক্স ভিডিও। স্টিল ও ভিজ্যুয়াল মিলিয়ে গানটি প্রকাশ হয়েছে। তাতেই হুমড়ি খেয়ে পড়ছে দর্শক।

এদিকে নানা কারণে সিনেমার শুটিং শুরু থেকেই আটকে ছিল। এরপর গত বছরের শেষের দিকে প্রথম লটের শুটিং শেষ হয়। এখন দ্বিতীয় লটের শুটিং চলছে।

নির্মাতা এস শংকর ২০২১ সালে ‘গেম চেঞ্জার’ সিনেমাটি নির্মাণের ঘোষণা দেন। এরপর দুবছর পার হয়ে গেলেও সিনেমাটির কাজ শুরু করতে পারছিলেন না নানা সংকটে। এটি নির্মাণে খরচ ধরা হবে ১৭০ কোটি রুপি। রাম চরণ ও কিয়ারা ছাড়াও ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন অঞ্জলি, এস জে সুরিয়া ও জয়ারাম।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!