• শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

বঙ্গবন্ধু স্মৃতি সংঘে তালা, আ’লীগের প্রতিবাদ সভা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৯ জন

নোয়াখালী সদর উপজেলার ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে তালা ঝুলিয়ে দেওয়া, দলীয় নেতাকর্মীদের ওপর হামলা ও ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার সামগ্রী ইউনিয়ন আওয়ামী লীগকে পাশ কাটিয়ে উপজেলা চেয়ারম্যানের অনুগত ও হাইব্রিড নেতাদের মাধ্যমে বিতরণের প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার সন্ধ্যায় উপজেলার ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী জাহিদুল ইসলাম পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় নোয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো.হাসানের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ নেতা মো.কামাল উদ্দিন।

এতে ইউনিয়ন যুবলীগের আহবায়ক আবদুর রহমান রহমান, সেচ্ছাসেবক লীগের সভাপতি আবুস শহিদ সুমন, ছাত্রলীগ নেতা রাশেদ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, পবিত্র ঈদুল ফিতরের পরের দিন শুক্রবার সন্ধ্যায় ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে ঈদ পুর্ণমিলনির আয়োজন করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এসময় সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহানের শালিকার জামাতা বোরহান উদ্দিন বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘের সাটারে তালা ঝুলিয়ে দিয়ে ঈদ পুর্ণমিলনি বানচাল করার চেষ্টা করে। এসময় দলীয় নেতাকর্মীরা তালা খুলে ঈদ পুর্ণমিলনি করতে গেলে বহিরাগত সন্ত্রাসীদের নিয়ে বোরহান আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে। হানলায় যুবলীগ নেতা মো. ফারুক ও রাজু আহত হয়।

বক্তারা আরো বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের চাউল বিতরণে উপজেলা পরিষদ চেয়ারম্যান কিলবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে কোন সমন্বয় না করে অবৈধভাবে সরকারি চাউল উপজেলা পরিষদ চেয়ারম্যানের আত্মীয় বোরহানের মাধ্যমে ডাক্তার বাজার বঙ্গবন্ধু স্মৃতি কল্যাণ সংঘে এনে বিতরণ করে। এসব ঘটনার প্রতিবাদ জানান বক্তারা।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    শুক্রবার, ১৭ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫১ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:১৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:১৭ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:৩৫ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫৯ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!