• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:২৬ পূর্বাহ্ন

বিবাহবার্ষিকীতে রণবীরকে ভিন্নধর্মী শুভেচ্ছা আলিয়ার

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

২০২২ সালে সবাইকে চমকে দিয়ে ১৪ এপ্রিল মুম্বাইয়ের বাড়িতেই বলিউড অভিনেত্রী আলিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পরেছিলেন রণবীর কাপুর। তাদের বাড়ি বাস্তুতে বসেছিল সেই বিয়ের বাসর। দেখতে দেখতে তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী এসে গেল। আর সেই উপলক্ষে বরকে শুভেচ্ছা জানিয়ে একটি অদেখা ছবি পোস্ট করলেন আলিয়া ভাট।

আলিয়া ভাট এদিন তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতে একটি অদেখা ছবি পোস্ট করে রণবীর কাপুরকে শুভেচ্ছা জানান। অভিনেত্রী এদিন একটি সাদা কালো ছবি পোস্ট করেছিলেন। ছবিটি দেখে মনে হচ্ছে এই ছবিটি তাদের রিসেপশনের পর তোলা হয়েছিল। রণবীর সেদিন একটি কালো স্যুট পরেছিলেন। আর আলিয়া পরেছিলেন একটি সিলভার রঙের ড্রেস। তাদের দুজনকে হাসিমুখে ছবিটি তুলতে দেখা গিয়েছে।

পরের ছবিটিতে একটি অ্যানিমেটেড ছবি দেখা যাচ্ছে এক বৃদ্ধ দম্পতির। তাদের বাড়ির ছাদে একসঙ্গে নাচতে দেখা হচ্ছে। ছবিটি দেখে মনে হচ্ছে ২০০৯ সালে মুক্তি পাওয়া অস্কারজয়ী পিক্সার মুভি আপের দৃশ্য। এই ছবি দুটি পোস্ট করে এদিন আলিয়া ভাট লেখেন, ‘হ্যাপি ২। এখান থেকে শুরু আজ, এবং আজ থেকে আগামী অনেকগুলো বছর পর।’

এদিন তাদের বিবাহবার্ষিকী উপলক্ষে রণবীরের মা নিতু কাপুর তাদের সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করেন। সেখানে তাদের একটি ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আশীর্বাদে নিও।’ আলিয়ার মা, সোনি রাজদানও এদিন তাদের ছবি শেয়ার করে লেখেন, ‘হ্যাপিয়েস্ট অ্যানিভারসারি ডার্লিং।’ রণবীর এবং আলিয়ার প্রেমের শুরু হয় ব্রহ্মাস্ত্র ছবির সেট থেকে। এরপর ২০২২ সালে তারা বিয়ে করেন। সেই বছরই নভেম্বর মাসে তাদের মেয়ে রাহার জন্ম হয়।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০২ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৩ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৮ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৯ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!