• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন

ফ্লাইওভার থেকে যাত্রীবাহী বাস ছিটকে নিহত ৫, আহত ৪০

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ৩ জন

ভারতের উড়িষ্যায় একটি মর্মান্তিক বাস দুর্ঘটনার ঘটনা ঘটেছে। উড়িষ্যার পুরী থেকে কলকাতায় ফেরার পথে যাত্রীবাহী ওই বাসটি একটি ফ্লাইওভার থেকে নিয়ন্ত্রণ হারিয়ে নিচে ছিটকে পড়ে। এতে নিহত হয়েছেন ৫ জন, আহত প্রায় ৪০। নিহতদের মধ্যে ৪ জন পুরুষ এবং ১ জন নারী রয়েছেন।

জানা গেছে, সোমবার (১৫ এপ্রিল) রাতে পুরী থেকে একটি বাস ৫০ জন যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছিল। জাজপুর জেলার বারাবতীর কাছে জাতীয় সড়ক-১৬ ওপরে একটি ফ্লাইওভারে ওঠার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারায়। এসময় বাসটি ফ্লাইওভার থেকে ছিটকে নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা দুর্ঘটনাস্থলে ছুটে আসেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় উদ্ধার কাজ চালায়।

গুরুতর আহত অবস্থায় ৫০ জনকে উদ্ধার করে ধর্মশালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা ৫ জনকে মৃত ঘোষণা করে। ৪০ জন আহতদের মধ্যে ৩০ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কটক এসসিবি মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

দুর্ঘটনার পরপরই উড়িষ্যার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে শোক প্রকাশ করে একটি বার্তা দিয়েছেন। তিনি লিখেছেন, জাজপুর জেলার বারবাটি এলাকার যাত্রীবাহী বাস দুর্ঘটনার খবরে আমি মর্মাহত। নিহতদের আত্মার শান্তি কামনা করছি এবং তাদের পরিবারের প্রতি রইল আমার সমবেদনা। এছাড়া আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৪:০৫ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৬ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৬ অপরাহ্ণ
    এশা রাত ৭:৪৭ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!