• সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

অর্থের অভাবে মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা

Avatar
নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪ সংবাদটির পাঠক ২ জন

রাজধানীর মালিবাগের একটি বাসায় এইচ এম রায়হান আহাদ (২৩) নামের এক বেসরকারি মেডিকেল শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ এপ্রিল) রাত ৮টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের রুমমেট ডা. রেজা জানান, রায়হান চীনের একটি বেসরকারি মেডিকেল কলেজে লেখাপড়া করত। করোনাকালে সে দেশে চলে আসে। অনলাইনে ক্লাস করতো। কয়েকদিন আগে ওই মেডিকেলের কর্তৃপক্ষ তাকে চীনে যেতে বলে। তারপর থেকেই সে মানসিকভাবে হতাশ হয়ে পড়ে। পারিবারিকভাবে অসচ্ছলতার কারণে তার পক্ষে চীনে যাওয়া সম্ভব ছিল না। বেশ কয়েক মাস ধরে রায়হান রাজধানীর বেসরকারি মেডিকেলে ভর্তি হওয়ার জন্য চেষ্টা করছিল। কিন্তু এতেও অনেক টাকা লাগবে বলে মানসিকভাবে ভেঙে পড়ে।

তিনি জানান, শুক্রবার সন্ধ্যার দিকে সে শুয়ে থাকে। কিছুক্ষণ পরে আমরা সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করি। পরে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি সিলিং ফ্যানের সঙ্গে শাড়ি দিয়ে গলায় পেচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢামেক হাসপাতালে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।


এই ক্যাটাগরির আরো নিউজ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

নামাজের সময় সূচি

    Dhaka, Bangladesh
    সোমবার, ৬ মে, ২০২৪
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৩:৫৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৫:২১ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৫৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ৩:২০ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৬:২৯ অপরাহ্ণ
    এশা রাত ৭:৫১ অপরাহ্ণ
error: Content is protected !!
error: Content is protected !!